• বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১, ১০:৩৭ অপরাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

মানবসেবায় আবারও অবদান রাখলেন উমর ফাউন্ডেশন

বীরযোদ্ধা / ৭৩
প্রকাশিত : ৮:৩০ পিএম, (বৃহস্পতিবার) ২৯ জুলাই ২০২১

ময়মনসিংহ ব্যুরো :

হালুয়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১০টি অক্সিজেন সিলিন্ডার, অক্সিজেন ফ্লোমিটার, সিলিন্ডার ট্রলি, অক্সিমিটার, সার্জিক্যাল মাক্স ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ উমর ফাউন্ডেশনের ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব সালমান উমর রুবেল।

সারা দেশের সাথে তাল মিলিয়ে হালুয়াঘাটেও মহামারী করোনার সংক্রমণ দিন দিন বেড়েই চলছে। এ মুহূর্তে করোনায় আক্রান্ত রোগিদের শ্বাসকষ্ট নিবারণে সবচেয়ে বেশি প্রয়োজন অক্সিজেন। বর্তমান সময়ে এ অক্সিজেন সহজলভ্য নয়। তাই করোনার এই দুঃসময়ে মানবসেবায় আবারও এগিয়ে এসে করোনায় আক্রান্ত রোগিদের পাশে দাঁড়িয়েছেন হালুয়াঘাট উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও ওমর ফাউন্ডেশনের ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব মোঃ সালমান ওমর রুবেল।

আজ বৃহস্পতিবার দুপুর ১ টায় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ মুনীর আহমেদের নিকট উপজেলা স্বাস্থ্য কপ্লেক্সের জন্য স্ট্যান্ডার্ড সাইজের দশটি অক্সিজেন সিলিন্ডার, অক্সিমিটার, ট্রলি, অক্সিজেন ফ্লোমিটার, হ্যান্ড স্যানিটাইজার ও সার্জিক্যাল মাস্ক তুলে দেন।

এ সময় উপস্থিত ছিলেন কাউন্সিলর মোঃ মনিরুজ্জামান স্বাধীন, হাসপাতালে অন্যান্য কর্তৃপক্ষ এবং প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর