• বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১, ০৯:০৪ অপরাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

মাদ্রাসা থেকে কোরবানির ৬০৩টি ছুরি নিয়ে গেল পুলিশ

বীরযোদ্ধা / ৬৯
প্রকাশিত : ১১:১৭ এএম, (শুক্রবার) ২ এপ্রিল ২০২১

বীরযোদ্ধা প্রতিবেদক :

রাজধানীর পুরান ঢাকায় দুটি মাদ্রাসা থেকে বৃহস্প‌তিবার রাতে কোরবানির পশু জবাইয়ের কা‌জে ব্যবহৃত ৬০৩টি ছু‌রি পুলিশ নিয়ে গেছে।

পুলিশ লালবাগ জা‌মেয়া কোরআনিয়া আরা‌বিয়া মাদ্রাসা থেকে ৪২৭টি ও চকবাজারের ইসলামবাগ জা‌মেয়া ইসলামিয়া মাদ্রাসা থে‌কে ১৭৬টি কোরবানির ছু‌রি নিয়ে যায়।

পুলিশ বলছে, হেফাজতের কর্মসূচিকে ঘিরে সহিংসতার আশঙ্কায় ছুরিগুলো তাদের জিম্মায় নেওয়া হয়েছে। কোরবানির ঈদের আগে এসব ছুরি মাদ্রাসা কর্তৃপক্ষকে ফেরত দেওয়া হবে।

হেফাজ‌তের কেন্দ্রীয় সহকারী মহাস‌চিব ও লালবাগের জা‌মেয়া কোরআনিয়া আরা‌বিয়া মাদ্রাসার শিক্ষক মাওলানা জ‌সিম উদ্দিন গনমাধ্যমকে ব‌লেন, পু‌লিশ সাদা কাগ‌জে সই নি‌য়ে কোরবানির কা‌জে ব্যবহৃত ছু‌রিগুলো তা‌দের জিম্মায় নি‌য়ে গে‌ছে। আগামী কোরবানির সময় ছুরিগুলো তার ফেরত দেবে বলে জানিয়েছেন।

ডিএম‌পির লালবাগ বিভা‌গের উপপু‌লিশ ক‌মিশনার বিপ্লব বিজয় তালুকদার সাংবাদিককে বলেন, ‘নিরাপত্তার’ স্বা‌র্থে ছু‌রিগু‌লো পু‌লি‌শের জিম্মায় নেওয়া হ‌য়ে‌ছে।

‌তিনি বলেন, সু‌নি‌র্দিষ্ট ত‌থ্যের ভি‌ত্তি‌তে ছু‌রিগুলো পু‌লি‌শের জিম্মায় নেওয়া হ‌য়ে‌ছে। হেফাজ‌তের নিজস্ব কর্মী‌দের ম‌ধ্যে মত‌বি‌রোধ র‌য়ে‌ছে। যে কোনো সময় তারা নি‌জেরাই সংঘ‌র্ষে লিপ্ত হ‌তে পা‌রে- এমন আশঙ্কা থে‌কেই ছু‌রিগু‌লো জব্দ ক‌রা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর