• শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০১:৫৩ অপরাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

মাদারগঞ্জ যুবলীগের সভাপতি-সম্পাদককে বহাল রেখে সকল সদস্য পদ বাতিল

বীরযোদ্ধা / ১৮৯৫
প্রকাশিত : ৫:০৬ পিএম, (রবিবার) ২৬ সেপ্টেম্বর ২০২১

জামালপুর প্রতিনিধি : 

জামালপুরের মাদারগঞ্জ উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে বহাল রেখে সকল সদস্যদেরকে বাতিল করেছে জেলা কমিটি।  গত ২৫ সেপ্টেম্বর জেলা যুবলীগের সভাপতি রাজন সাহা রাজু ও সাধারণ সম্পাদক ফারহান আহমেদ দলীয় প্যাডে স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির বরাত দিয়ে ওই তথ্য পাওয়া গেছে।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, গত ২০২০ সালের ২৮ নভেম্বর মাদারগঞ্জ উপজেলা যুবলীগের সম্মেলনের মাধ্যমে নির্বাচিত সভাপতি ফরিদুল ইসলাম ও সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম ব্যতীত গত ৭ মার্চ অনুমোদিত পূর্ণাঙ্গ কমিটি বাংলাদেশ আওয়ামী যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল এর পরামর্শে বিলুপ্ত ঘোষনা করা হলো এবং সেই সাথে মাদারগঞ্জ উপজেলা সভাপতি ও সাধারণ সম্পাদককে আগামী ৯০ দিনের মধ্যে পুনরায় সিভিসহ খসড়া পূর্ণাঙ্গ কমিটি বিভাগীয় দায়িত্বপ্রাপ্ত যুগ্ম সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকের মাধ্যমে চেয়ারম্যান বরাবর প্রেরন করার জন্য নির্দেশ দেওয়া হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর