• সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৮:৩৯ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

মাদারগঞ্জে সুপারি বাগান থেকে ১০ ফুট লম্বা অজগর সাপ ধৃত

বীরযোদ্ধা / ১৬২
প্রকাশিত : ২:১৮ পিএম, (মঙ্গলবার) ১৩ জুলাই ২০২১

মাদারগঞ্জ (জামালপুর) প্রতিনিধি :

মাদারগঞ্জ উপজেলার তারতাপাড় একটি সুপারি বাগানে ঘের দেওয়া জালে আটকা পড়ে থাকা প্রায় ১০ ফুট লম্বা একটি অজগর সাপ দেখতে পান তারতাপাড়া গ্রামের এক কৃষক।

মঙ্গলবার (১৩ জুলাই) সকালে সাড়ে ৮টার দিকে উপজেলার ৪নং ইউনিয়নের তারতাপাড়া গ্রামের কৃষক মোসলেম উদ্দিনের বাড়ির পাশে সুপারি বাগান থেকে অজগর সাপটি ধরা হয়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, মঙ্গলবার সকাল সাড়ে ৮ টার দিকে উপজেলার তারতাপাড়া গ্রামের কৃষক মোসলেম উদ্দিনের বাড়ির পাশে সুপারি বাগানের জালে আটকা পড়ে প্রায় ১০ ফুট লম্বা ও ২০ কেজি ওজনের অজগর সাপ। পরে কৃষক মোসলেম উদ্দিন অজগর সাপটিকে দেখতে পেয়ে সেটিকে উদ্ধার করে আটকে রাখে।

এ সময় অজগর সাপ ধৃত হওয়ার খবরে মুহূর্তেই গ্রামের শত শত মানুষ জড়ো হয় মোসলেম উদ্দিনের বাড়িতে। পরে স্থানীয় লোকজন উপজেলা ও থানা পুলিশকে অজগরটি আটকের খবর দেন।

গ্রামবাসীরা বলেন, বন্যার সময় উজান থেকে নেমে আসা সাপ এটি। যেহেতু ঐ ঝোপ জঙ্গলে অজগর সাপের বিচরণ আছে, তাই অন্য বিষধর সাপও উজান থেকে বন্যার পানির সাথে এসে ওই ঝোপ জঙ্গলে আশ্রয় নিতে পারে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ইলিশায় রিসিছ বলেন, উদ্ধার হওয়া অজগর সাপটি মাদারগঞ্জ থানায় রাখা হয়। পরে শেরপুর প্রাণিসম্পদ ও বন বিভাগের সঙ্গে আলোচনা করে হস্তান্তর করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর