• সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৪:৪২ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

মসিকের শুদ্ধাচার ও এপিএ বাস্তবায়নে প্রণোদনা পুরস্কার প্রদান

বীরযোদ্ধা / ৪৯
প্রকাশিত : ৭:৩৩ পিএম, (বুধবার) ৩০ জুন ২০২১

মোঃ ফারুক হোসেন, ময়মনসিংহ ব্যুরো :

ময়মনসিংহ সিটি কর্পোরেশন (মসিক) নগর ভবনের শহীদ শাহাবুদ্দিন মিলনায়তনে ২০২০-২১ সালের শুদ্ধাচার পুরস্কার এবং পরবর্তীতে বার্ষিকী কর্মসম্পাদন চুক্তি (এপিএ) বাস্তবায়নে কর্মদক্ষতার স্বীকৃতি স্বরূপ প্র্রনোদনা পুরস্কার প্রদান করেন মেয়র মোঃ ইকরামুল হক টিটু।

আজ বুধবার সকাল ১১ টায় গ্রেড ১০ থেকে গ্রেড ১০ ক্যাটাগরিতে মেয়র শুদ্ধাচার পুরস্কার হিসাবে সনদপত্র, ক্রেস্ট এবং এক মাসের বেতন সিটি কর্পোরেশনের সহকারি সম্পত্তি কর্মকর্তা মোঃ সিদ্দিকুর রহমান এর হাতে তুলে দেন।

এপিএ বাস্তবায়নে কর্ম দক্ষতার স্বীকৃতি স্বরূপ সিটি কর্পোরেশনের প্রকৌশল বিভাগের পক্ষে প্রধান প্রকৌশলী মোঃ রফিকুল ইসলাম মিয়া প্রণোদনা পুরস্কার গ্রহণ করেন।

এ সময় মেয়র বলেন, আমরা মানুষের কাছে দ্রুততম সময়ে সর্বোচ্চ সেবা পৌঁছে দিতে পারি সেটাই মাননীয় প্রধানমন্ত্রীর ভিশন। সকল ক্ষেত্রে প্রধানমন্ত্রীর রয়েছে উল্লেখযোগ্য অবদান এবং উদ্যোগ। লক্ষ্যমাত্রা অর্জনে বার্ষিক কর্মসম্পাদন চুক্তিও তাঁর অনন্য উদাহরণ। এতে পদ্ধতিগত ভাবে লক্ষ্য অর্জনের সক্ষমতা বৃদ্ধি পায়।

তিনি আরও বলেন, আমাদের অধিক দায়িত্বশীল হতে হবে। সড়ক উন্নয়ন, বর্জ্য ব্যবস্থাপনা, সড়ক বাতি স্থাপনে জনগণের প্রত্যাশা পূরণ করতে হবে। সম্মিলিত ভাবে কাজ করে জনগণের কাছে করা প্রতিশ্রুতি সমূহ সফল বাস্তবায়ন করতে হবে। তিনি পুরস্কার প্রাপ্তদের শুভেচ্ছা জানান। একই সাথে সিটি কর্পোরেশনের সকল বিভাগ ও শাখার কর্মকর্তা-কর্মচারিদের আন্তরিকভাবে কাজ করার জন্য আহ্বান জানান।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আনোয়ার হোসেন, প্যানেল মেয়র-১ আসিফ হোসেন ডন, প্যানেল মেয়র-৩ শামীমা আক্তার, সচিব রাজীব কুমার সরকার, জনসংযোগ কর্মকর্তা শেখ মাহাবুল হোসেন রাজিবসহ সিটি কর্পোরেশনের সকল বিভাগ ও শাখা প্রধানগণ এবং অন্যান্য কর্মকর্তা-কর্মচারীবৃন্দ প্রমূখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর