• সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ১২:০৪ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

ভাল গল্প পেলে আবারও সিনেমায় অভিনয় করবেন চম্পা

বীরযোদ্ধা / ৪৮
প্রকাশিত : ১০:৫৩ এএম, (বুধবার) ২৪ মার্চ ২০২১

বিনোদন ডেক্স :

চম্পা অভিনীত সর্বশেষ সিনেমা ‘বিশ্বসুন্দরী’ মুক্তি পেয়েছে গত ডিসেম্বরে। করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে এবং মনের মতো গল্পে পেলে আবারও নতুন সিনেমায় তিনি অভিনয় করার কথা জানিয়েছেন আশির দশকের জনপ্রিয় অভিনেত্রী গুলশান আরা আক্তার চম্পা।

চলমান করোনা ভাইরাস সংক্রমনের কারণে কোনো শুটিং করছেন না এ অভিনেত্রী। তবে এ সময়টা পরিবারের সঙ্গেই কাটছে তার।

তবে অবকাশ যাপনের এ সময়টাতে ইবাদতে আরও বেশি মশগুল হয়েছেন তিনি।

চম্পা বলেন, করোনার কারণে এখন আর কাজ করছি না। বাসায় সময় কাটাচ্ছি। ধর্মকর্ম আর ইবাদত-বন্দেগি করছি। বাসার বিভিন্ন কাজ করছি। পরিবারকে সময় দিচ্ছি।

১৯৮৬ সালে প্রয়াত শিবলী সাদিকের ‘তিন কন্যা’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয় চম্পার। তবে ১৯৮১ সালে ছোটপর্দায় প্রয়াত আব্দুল্লাহ আল মামুনের ‘ডুবসাঁতার’ নাটকের মাধ্যমে অভিনয় অঙ্গনে আগেই যাত্রা শুরু হয় তার।

এক সময় নিয়মিত দাপিয়ে বড় পর্দায় অভিনয় করতেন তিনি। উপহার দিয়েছেন অসংখ্য সুপারহিট সিনেমা।

সেরা অভিনেত্রী হিসেবে তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন চম্পা। সেরা পার্শ্ব অভিনেত্রী হিসেবে দুবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন তিনি। এছাড়া ‘শেরেবাংলা পদক’ পেয়েছেন এ অভিনেত্রী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর