• বুধবার, ১৮ মে ২০২২, ০২:৫৭ অপরাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

ভালুকায় লকডাউন কার্যকরে কঠোর প্রশাসন, ৯১০০ টাকা জরিমানা

বীরযোদ্ধা / ১৭৮
প্রকাশিত : ৩:৫৫ পিএম, (শুক্রবার) ২৩ জুলাই ২০২১

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি :

করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে আজ শুক্রবার দেশব্যাপী কঠোর লকডাউন চলছে। সারা দেশের ন্যায় ভালুকা উপজেলায় লকডাউন কার্যকরে কঠোর অবস্থানে ছিল স্থানীয় প্রশাসন।

সকাল থেকেই ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে কোনো যানবাহন দেখা যায়নি। তবে কিছু কিছু স্থানীয় রিকশা, ভ্যান, অটো ও পিকআপ চলতে দেখা গেছে। সেগুলোতে তেমন যাত্রী সাধারণকে দেখা যায়নি। তাছাড়া সড়কে তেমন জনসমাগম নেই। বলা যায় ফাঁকা অবস্থাতেই ছিল আঞ্চলিক ও মহাসড়কগুলো। এ ছাড়া ভালুকা বাজারের শপিং মল ও দোকানপাঠ বন্ধ ছিল।

এদিকে সকালে উপজেলা নির্বাহী অফিসার সালমা খাতুন ভালুকা বাসস্ট্যান্ড, ভালুকা বাজারসহ বিভিন্ন স্থান পরিদর্শন করেছেন। এ সময় বিভিন্ন স্থানে স্বাস্থ্যবিধি ও সরকারি নির্দেশনা না মানার কারণে ১১জনকে ৯ হাজার ১০০ টাকা জরিমানা করা হয়েছে।

ইউএনও বলেন, করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে সরকারের নির্দেশনা সকলকেই মানতে হবে। স্বাস্থ্য বিধি মেনে এবং মাস্ক পরিধান করে বাইরে বের হতে হবে। প্রয়োজন ছাড়া কেউ বাইরে বের হলে তাকে জরিমানাসহ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর