• বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০৭:৩০ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

ভালুকায় মল্লিকবাড়ী বণিক সমিতির বর্ষপূর্তি উদযাপন

বীরযোদ্ধা / ৮৭
প্রকাশিত : ১:৪২ পিএম, (মঙ্গলবার) ১১ জানুয়ারী ২০২২

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি :

ভালুকা উপজেলার ঐতিহ্যবাহী মল্লিকবাড়ী বাজার ক্ষুদ্র ব্যবসায়ী সমবায় সমিতি লিমিটেডের ২২তম বর্ষপূর্তি উদযাপন করা হয়েছে।

বর্ষপূতি উদযাপনে সমিতির বর্তমান কমিটি সোমবার (১০ জানুয়ারি) সন্ধ্যায় মল্লিকবাড়ী বাজারস্থ শহীদ নাজিমউদ্দিন উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ মাঠে এক অনুষ্ঠানের আয়োজন করে। সেখানে বীর মুক্তিযোদ্ধা ও সমিতির সাবেক কমিটিদ্বয়কে সম্মাননা প্রদান এবং মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এর আগে সমিতির বর্তমান সভাপতি রাকিব উদ্দিন আহমেদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম খানের সঞ্চালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব কাজিম উদ্দিন আহমেদ ধনু এমপি। অনুষ্ঠান উদ্বোধন করেন শিল্পপতি ডা. মোশায়েদ রহমান মুন।

এ সময় উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদ, ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু ও মল্লিকবাড়ী ইউপি চেয়ারম্যান এস এম আকরাম হোসাইন প্রমুখ ওই আলোচনায় অংশ নেন।

অন্যদিকে করোনা ভাইরাসের নতুন ভেরিয়েন্ট ওমিক্রন আতঙ্ক ও স্বাস্থ্যবিধি উপেক্ষা করে শত শত মানুষ গভীর রাত পর্যন্ত বণিক সমিতির ওই বর্ষপূর্তির অনুষ্ঠান উপভোগ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর