• বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০৭:৪৬ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

ভালুকায় বিদ্যুতের তাঁরে জড়িয়ে দুই যুবকের মৃত্যু

বীরযোদ্ধা / ১৮৩
প্রকাশিত : ২:৩০ পিএম, (শুক্রবার) ৩০ এপ্রিল ২০২১

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি :

ভালুকা উপজেলার জামিরদিয়া গ্রামে বিদ্যুতের তাঁরে জড়িয়ে দুই যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। ঘটনাটি গতকাল বৃহস্পতিবার (২৯ এপ্রিল) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে।

নিহতরা হলেন, উপজেলার জামিরদিয়া গ্রামের আলী হোসেনের ছেলে স্থানীয় ইন্টারনেট ব্যবসায়ী আলফাজ মিয়া (২২) ও তার কর্মচারি অমিত (২০)। অমিতের বাড়ি বরিশাল জেলায়।

স্থানীয় লোকজন জানিয়েছে, বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে আলফাজ, অমিত ও আলফাজের পিতা আলী হোসেন জামিরদিয়া গ্রামের জনৈক তানভীরের বাড়িতে ইন্টারনেটের লাইন সংযোগ দিতে যায়। সংযোগের কাজে তানভীরের ঘরের টিনের চালায় উঠলে পাশেই বৈদ্যুতিক তাঁরে জড়িয়ে পড়ে অমিত। তাকে উদ্ধার করতে এগিয়ে যায় আলফাজ। সেও বিদ্যুতায়িত হয়। পরে নিচে দাঁড়িয়ে থাকা আলী হোসেন তাদের উদ্ধার করতে গিয়ে তিনিও বিদ্যুতে জড়িয়ে পড়েন।

লোকজন টের পেয়ে রাত ৩টার দিকে তাদের উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানকার চিকিৎসক আলফাজ ও অমিতকে মৃত ঘোষনা করেন এবং আহত আলী হোসেনকে হাসপাতালে ভর্তি করা হয়।

ভালুকা মডেল থানার ওসি মাহমুদুল ইসলাম খবরটি নিশ্চিত করে বলেন, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর