• শনিবার, ২৫ জুন ২০২২, ০১:০৩ অপরাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

ভালুকায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল ফাইনাল খেলা অনুষ্ঠিত

বীরযোদ্ধা / ২৮
প্রকাশিত : ৭:২৯ পিএম, (বুধবার) ১৫ জুন ২০২২

সোহাগ রহমান :

ময়মনসিংহের ভালুকায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা বুধবার (১৫ জুন) উপজেলার ভান্ডাব ভয়টাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে।

বেলা ১১টায় খেলা শুরু হয়। খেলায় বঙ্গবন্ধু গোল্ডকাপ টুর্ণামেন্টে মামারিশপুর প্রাথমিক বিদ্যালয় একাদশকে হারিয়ে বিজয়ী হয় দক্ষিণ ভান্ডাব সরকারি প্রাথমিক বিদ্যালয় একাদশ।

অন্যদিকে বঙ্গমাতা গোল্ডকাপ টুর্ণামেন্টে দক্ষিণ ভান্ডাব সরকারি প্রাথমিক বিদ্যালয় একাদশকে হারিয়ে বিজয়ী হয় মল্লিকবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয় একাদশ।

পরে পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সহকারী উপজেলা শিক্ষা অফিসার ইলিয়াস কাঞ্চন।

এতে মল্লিকবাড়ী ইউপি চেয়ারম্যান এস এম আকরাম হোসাইন, সহকারী শিক্ষা অফিসার জান্নাত আরা, ভান্ডাব সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি আলাউদ্দিন, সাবেক সভাপতি আইন উদ্দিন মন্ডল, ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আসাদুজ্জামান ও স্বেচ্ছাসেবক লীগ নেতা বদরুল আলম আরিফসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

পরে বিজয়ীদের মাঝে ট্রফি তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি মল্লিকবাড়ী ইউপি চেয়ারম্যান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর