• শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০১:৪২ অপরাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

ভালুকায় ফিল্মি স্টাইলে স্বর্ণের দোকানে ডাকাতি ।। গুলিবিদ্ধসহ আহত-৩

বীরযোদ্ধা / ৭৪
প্রকাশিত : ১:৪৪ পিএম, (বৃহস্পতিবার) ২১ জুলাই ২০২২

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি :

ভালুকা পৌরসভার গফরগাঁও সড়কের শিমুলতলা এলাকাস্থ প্রদীপ জুয়েলার্স নামে একটি স্বর্ণের দোকানে ফিল্মি স্টাইলে বুধবার (২০ জুলাই) দিবাগত রাত পৌনে ৯টার দিকে দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে।

এ সময় গুলিবিদ্ধ হয়ে দোকান মালিক অধীর কর্মকারসহ অন্তত ৩জন আহত হন। আহতদেরকে উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখান থেকে গুলিবিদ্ধ অধীর কর্মকারকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

দোকান মালিকের ছোট ভাই কৃষ্ণ কর্মকার জানান, ঘটনার রাতে লম্বা চওড়া ৫/৬জন লোক অতর্কিত ভাবে পিস্তলসহ অস্ত্রসস্ত্র নিয়ে দোকানে প্রবেশ করে। পরে তারা দোকানের সবকিছু বের করে দিতে বলে। তাদের কথামতো না দেওয়ায় ডাকাতরা তার ভাই অধীর কর্মকারকে মাথায় আঘাত ও পায়ে গুলি করে এবং দোকানের ভেতরে ককটেল বিস্ফোরন ঘটায়। পরে তিনি ভয়ে দ্রুত বাইরে বেরিয়ে পড়েন। এ সময় বিকট শব্দ শুনে লোকজন দোকানের দিকে এগিয়ে আসতে থাকলে ডাকাতরা আরো দুটি ককটেল বিস্ফোরণ ঘটায়। পরে ছুটোছুটি করে লোকজন দৌড়ে দূরে চলে যায়। এদিকে ডাকাতরা দোকানের কাচের সুকেইস ভেঙে স্বর্ণালংকার লুটপাট করে দ্রুত চলে যায়।

তিনি আরও জানান, দোকানে অনেক স্বর্ণ ছিল। কি পরিমাণ লুটপাট হয়েছে সেটি এখনি বলা যাচ্ছেনা। ধারনা করা হচ্ছে অনুমান ২০০ ভরির ওপরে স্বর্ণ লুটে নিয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ঘটনা বুঝে উঠার আগেই ডাকাতরা মুহুর্তের মাঝে ককটেল ফাটিয়ে দ্রুত গফরগাঁওয়ের দিকে প্রাইভেটকার যোগে চলে যায়। ককটেলের ধোয়ায় কাউকে স্পষ্ট দেখা যায়নি।

এদিকে ঘটনার খবর পেয়ে রাতেই ময়মনসিংহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাসহ ভালুকা মডেল থানার ওসি কামাল হোসেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদ, ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টুসহ ব্যবসায়ী নেতারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ওসি কামাল হোসেন জানান, ঘটনাটি জানতে পেরে তাৎক্ষনিক ঘটনাস্থল পরিদর্শন করেন তিনি। অভিযোগ পাওয়ার পর মামলা রুজুসহ পরবর্তী প্রদক্ষেপ নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর