• বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০৮:৩০ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

ভালুকায় পূঁজা মন্ডপে এমপি মনি’র আর্থিক সহায়তা

বীরযোদ্ধা / ১৫৬
প্রকাশিত : ১১:১৭ পিএম, (রবিবার) ১০ অক্টোবর ২০২১

সোহাগ রহমান : 

শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আজ রবিবার ভালুকা উপজেলার প্রতিটি মন্ডপে ময়মনসিংহের সংরক্ষিত নারী আসনের এমপি মনিরা সুলতানা মনি’র ব্যক্তিগত উদ্যোগে আর্থিক অনুদান প্রদান করা হয়েছে।

এর আগে দুপুরে ভালুকা মধ্য বাজার পূজা মন্ডপে এমপি মনি ভালুকা উপজেলার ৬৪টি পূঁজা মন্ডপের সভাপতি ও সম্পাদকের সঙ্গে এক মতবিনিময় সভা করেছেন। এ সময় এমপি পূঁজা মন্ডপে যাতে কোনো রকম বিশৃঙ্খলা না ঘটে ও আইন শৃঙ্খলা রক্ষায় পুলিশ বাহিনীকে নির্দেশনাসহ সরকারের পক্ষ থেকে সবরকম সহায়তার আশ্বাস দেন।

অনুষ্ঠানে অন্যদের মাঝে ওসি মাহমুদুল ইসলাম, যুবলীগ সভাপতি আনিছুর রহমান খান রিপন, আ’লীগ নেতা আব্দুল ওয়াদুদ মিয়া, পূজা উদযাপন কমিটির সভাপতি মানিক নন্দী, বাবু হরিবল্লা বনিক, স্বপন বণিক, আ ফ ম আফজাল হাসান, কে বি এম ছানা ও এমপি একান্ত সহকারী শাহাবুল আলম প্রমুখসহ বিভিন্ন পূঁজা মন্ডপ কমিটির সভাপতি ও সাধারন সম্পাদক উপস্থিত ছিলেন।

পরে প্রতিটি মন্ডপ কমিটির হাতে দুই হাজার টাকার আর্থিক অনুদানের চেক প্রদান করেন এমপি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর