• সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৩:৪৪ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

ভালুকায় নৌকাডুবি : ১৮ঘন্টা পর ডা. অমিতের লাশ উদ্ধার

বীরযোদ্ধা / ১২৩
প্রকাশিত : ৪:৩৮ পিএম, (বুধবার) ১৮ আগস্ট ২০২১

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি :

ভালুকা উপজেলার রাজৈ ইউনিয়নের উড়াহাটী গ্রামের পাশ দিয়ে বয়ে যাওয়া খীরু নদীতে ভালুকা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তারদের পিকনিকের নৌকাডুবির ঘটনায় নিখোঁজ ডা. অমিত কুমারের লাশ ১৮ ঘন্টা পর উদ্ধার করেছে ভালুকা ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল।

জানা যায়, গতকাল মঙ্গলবার সন্ধ্যা রাতে উড়াহাটী এলাকায় বালুবাহী ট্রলারের সাথে ধাক্কা লেগে ডুবে যায় পিকনিকের নৌকাটি। এরপর দুইজনকে আহত অবস্থায় উদ্ধার করলেও দুইজন নিখোঁজ হয়। ঘটনার খবর পেয়ে রাতেই স্থানীয় এমপিসহ উপজেলা প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন এবং ভালুকা ফায়ার সার্ভিসের ডুবুরি দল মধ্যরাত পর্যন্ত খোঁজাখুজি করে বন্ধু মাল্টিমিডিয়ার পরিচালক তানভীরকে মৃত অবস্থায় উদ্ধার করতে সক্ষম হলেও মেডিক্যাল অফিসার ডা. অমিত কুমার নিখোঁজই থেকে যায়। এরপর উদ্ধার কাজ বন্ধ করে সকালে আবারো উদ্ধার কাজ শুরু করার কথা জানান ভালুকা ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আল মামুন।

এরপর সকালে আবারো ফায়ার সার্ভিসের ডুবুরি দল উদ্ধার কাজে নামে। পরে দুপুর ১টার দিকে নদীর গভীরে ঘেরদিয়ে ডা. অমিত কুমারের লাশ উদ্ধার করা হয়। এ সময় উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদ, ভালুকা মডেল থানার পুলিশ, স্থানীয় জনপ্রতিনিধিসহ হাজারো মানুষ নদীপাড়ে ভীড় জমান।

উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদ জানান, ঘটনাটি অত্যন্ত মর্মান্তিক। খবরটি জানার পরই ঘটনাস্থলে ছুটে আসি। ফায়ার সার্ভিসের ডুবুরিদল গতরাত থেকে খুবই কষ্ট করেছে তানভীর ও ডা. অমিতের লাশ দুটি উদ্ধার করতে।

মর্মান্তিক এই নৌকা ডুবির ঘটনায় স্থানীয় এমপি আলহাজ্ব কাজিম উদ্দিন আহমেদ ধনুসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা গভীর শোক প্রকাশ করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর