• সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ১২:০৫ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

ভালুকায় নববধুসহ দুই লাশ উদ্ধার

বীরযোদ্ধা / ৪
প্রকাশিত : ৯:৩২ পিএম, (মঙ্গলবার) ১২ অক্টোবর ২০২১

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি :

ভালুকায় পৃথক পৃথক স্থান থেকে এক নববধুসহ ২জনের লাশ থানা পুলিশ উদ্ধার করেছে। ভালুকা মডেল থানা পুলিশ আজ সকালে উপজেলার কাচিনা ও ভরাডোবা এলাকা থেকে লাশ দু’টি উদ্ধার করে করে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানাযায়, স্থানীয় এসসি কটন মিলে ইসরাফিল (২২) ও ফারজানা আক্তার(১৮) চাকুরি করতো। সেই সুবাধে তাদের দুজনের মাঝে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। গত ১৯সেপ্টেম্বর উপজেলার কাচিনা গ্রামের ইসরাফিল নোটারি পাবলিকের মাধ্যমে ফারজানাকে বিয়ে করেন। মঙ্গলবার ভোরে ইসরাফিল কর্মস্থলে চলে যান। সকাল ৮টার দিকে ইসরাফিলের ছোট বোন স্বর্ণা(৭) তার ভাবিকে নাস্তা খাওয়ার জন্য ডাক দিতে গেলে সে গিয়ে দেখে তার ভাবি ফাঁসিতে ঝুলছে। থানায় খবর দিলে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করে।

ভালুকা মডেল থানার এস,আই রেজাউল করিম জানান, স্বামীর অনুপস্থিতিতে ফারজানা তার নিজের উড়না দিয়ে বসত ঘরের আড়ার সাথে ফাঁসিতে আত্মহত্যা করে। আত্মহত্যার কারণ জানা যায়নি।

অন্যদিকে উপজেলা ভরাডোবা গ্রামের বাসিন্দা আতিকুল ইসলামের ছেলে মোকারেরম(২৫) সোমবার রাতের কোনো এ সময় প্রতিবেশী তাফাজ্জলের পরিত্যক্ত ঘরের আড়ার সাথে রশি দিয়ে আতœহত্যা করেন। সকালে গিয়ে মোকারেরম ঝুলন্ত লাশ দেখ পেয়ে থানায় খবর দেয়া হয়। পরে পুলিশ লাশটি উদ্ধার করে আনে।

ভালুকা মডেল থানার পরিদর্শক(তদন্ত) জাহাঙ্গীর আলম জানান, অপমৃত্যু মামলা নিয়ে উদ্ধারকৃত লাশ দুটি মর্গে প্রেরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর