• শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০৭:৪১ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

ভালুকায় ছাত্রদলের বিক্ষোভ মিছিল

বীরযোদ্ধা / ৪০৩
প্রকাশিত : ২:০৯ পিএম, (বুধবার) ২৪ মার্চ ২০২১

মিজানুর রহমান বাহার, ভালুকা (ময়মনসিংহ) :

তারেক রহমানসহ ২৫জনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করার প্রতিবাদে বুধবার দুপুরে ভালুকা উপজেলা, পৌর ও কলেজ ছাত্রদলের উদ্যোগে সদরে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

মিছিলটি ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক প্রদক্ষিণ শেষে ভালুকা সরকারি কলেজ এলাকায় সমাবেশে মিলিত হয়।

এতে অংশ নেয়, উপজেলা ছাত্রদলের আহ্বায়ক লুৎফর রহমান খান সানি, সদস্য সচিব রিয়াদ পাঠান, যুগ্ম আহ্বায়ক ইমতিয়াজ মন্ডল ইলিয়াস, মাজেদুল ইসলাম মঈন, মাহমুদুল হাসান বাবু, আনোয়ার হোসাইন, মকবুল হোসেন নাহিদ, তরিকুল ইসলাম লিমন, মাহবুব আলম, পৌর ছাত্রদলের আহ্বায়ক মিয়াদুল হক খান, সিনিয়র যুগ্ম আহ্বায়ক ইকরামুল হাসান কায়েস, সুজন ইসলাম স্বজল, ইলিয়াস আল মামুন, কলেজ ছাত্রদলের আহ্বায়ক আলী রাজ, সদস্য সচিব মাহিদ আল হাসান মৃদুল, যুগ্ম আহ্বায়ক শাকিল খান, জাহিদ হাসান, শরিফ মোল্লা, জাহাঙ্গীর আলম, ছাত্রদল নেতা হুমায়ুন কবির, ফয়সাল মল্লিক, তারেকুজ্জামান, মোহিত লাল দাস ও হিমেল মিয়া প্রমুখ।

রিয়াদ পাঠান বলেন, আমরা মহাসড়কে উঠলে পুলিশ মিছিলে বাধা ও ব্যানার ছিনিয়ে নেয়। পরে ডিজিটাল নিরাপত্তা আইনে করা মামলা ও পুলিশি বাধার প্রতিবাদ জানিয়ে সংক্ষিপ্ত সমাবেশ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর