• মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০১:৫৯ অপরাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

ভালুকায় গ্রামীণ সড়ক নির্মাণে অনিয়ম : কাজ বন্ধের নির্দেশ

বীরযোদ্ধা / ৫৩
প্রকাশিত : ৪:৪৫ পিএম, (বৃহস্পতিবার) ১৭ ফেব্রুয়ারী ২০২২

সোহাগ রহমান :

ময়মনসিংহের ভালুকা উপজেলার রাজৈ ইউনিয়নে উড়াহাটী-স্বজনগাঁও গ্রামীণ সড়ক নির্মাণে অনিয়মের অভিযোগ উঠেছে। পরে উপজেলা পরিষদ চেয়ারম্যান সড়ক পরিদর্শনে গিয়ে নিম্নমানের নির্মাণ সামগ্রী দেখতে পেয়ে কাজ বন্ধ রাখার নির্দেশ দিয়েছেন।

উপজেলা চেয়ারম্যানের কার্যালয় ও এলাকাবাসি সূত্রে জানা যায়, ভালুকা উপজেলা পরিষদের অর্থায়নে সম্প্রতি ওই ইউনিয়নে উড়াহাটী-স্বজনগাঁও গ্রামীণ সড়ক এইচবিবিতে উন্নীত করে এর নির্মাণ কাজ শুরু করা হয়। এর নির্মাণ ব্যয় ধরা হয় ২৫ লাখ টাকা। মা মৎস্য খামার নামে ঠিকাদারী প্রতিষ্ঠান ওই সড়ক নির্মাণে মানসম্মত সামগ্রী ব্যবহার না করে নিম্নমানের ইট ও অন্যান্য সামগ্রী ব্যবহার করেন।

গতকাল বৃহস্পতিবার বেলা ১১টার দিকে নির্মাণাধীন সড়কটি পরিদর্শনে উপজেলা পরিষদ চেয়ারম্যান সেখানে যান এবং নিম্নমানের ইট ও অন্যান্য সামগ্রী দেখতে পেয়ে তাৎক্ষনিক কাজ বন্ধ রাখার নির্দেশ দেন তিনি। এ সময় উপস্থিত ছিলেন নবনির্বাচিত রাজৈ ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম বাদশা ও স্থানীয় মেম্বার হুমায়ুন কবিরসহ অনেকে।

উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদ বলেন, নির্মাণাধীন সড়কটি পরিদর্শনে গিয়ে নিম্নমানের সামগ্রীর ব্যবহার দেখতে পেয়ে কাজটি বন্ধের নির্দেশ দিয়েছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর