• সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৭:৫৩ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

ভালুকায় কঠোর অবস্থানে প্রশাসন, সশস্ত্রবাহিনীর টহল

বীরযোদ্ধা / ৮০
প্রকাশিত : ৫:২৯ পিএম, (বৃহস্পতিবার) ১ জুলাই ২০২১

শেখ ফরিদ, ভালুকা (ময়মনসিংহ) :

আজ বৃহস্পতিবার সরকার নির্দেশিত দেশব্যাপী কঠোর লকডাউনে ভালুকা উপজেলা প্রশাসনের কঠোর অবস্থানে দেখা গেছে। স্বাস্থ্যবিধি ও মাস্ক পরিধান না করায় উপজেলার বিভিন্ন স্থানে মোবাইল কোর্টের মাধ্যমে জরিমানা করা হয়েছে। এদিকে সড়কে সেনাবাহিনী, বিজিবি ও পুলিশের কড়া নজরদারিসহ টহল করতে দেখা গেছে।

খোঁজ নিয়ে জানা যায়, উপজেলা নির্বাহী অফিসার সালমা খাতুন ও সহকারী কমিশনার (ভূমি) মোঃ মাইন উদ্দিন সকল থেকেই পৌর এলাকাসহ উপজেলার বিভিন্ন এলাকা পরিদর্শনে যান। পূর্ব ঘোষিত এ লকডাউনে যেসকল ব্যক্তিরা স্বাস্থ্যবিধি ও মাস্ক পরিধান করেনি তাদেরকে মোবাইল কোর্টের মাধ্যমে জরিমানা করা হয়। পাশাপাশি মাইকিং করে স্বাস্থ্যবিধি, মাস্ক পরিধান ও বিনা কারণে ঘর থেকে বের না হওয়ার নির্দেশ প্রদান করা হয়।

এসিল্যান্ড মোঃ মাইন উদ্দিন বীরযোদ্ধা ডট কমকে বলেন, কঠোর লকডাউনের প্রথমদিনে উপজেলার বিভিন্ন স্থান পরিদর্শন করেছি। এ সময় সরকারি নির্দেশনা অমান্য করা ব্যক্তিদেরকে মোবাইল কোর্টের মাধ্যমে ৩৬টি মামলায় ২৫ হাজার ৭০০ টাকা জরিমানা করা হয়েছে। অভিযান শেষ হয়নি, এটি চলমান থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর