• বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০৮:২৩ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

ভালুকায় আ’লীগ নেতা আকতারের উদ্যোগে দরিদ্রদের খাবার বিতরণ

বীরযোদ্ধা / ১৯৭
প্রকাশিত : ৬:২০ পিএম, (শনিবার) ২১ আগস্ট ২০২১

সোহাগ রহমান :

১৫ আগষ্ট জাতীয় শোক দিবস ও ২১ আগষ্ট গ্রেনেড হামলা দিবস উপলক্ষে আজ শনিবার দুপুরে ভালুকা উপজেলার বরাইদ গ্রামে লোহাবই এ এইচ সরকার বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে দরিদ্রদের খাবার বিতরণ করা হয়েছে।

স্থানীয় আওয়ামী লীগ নেতা, বিশিষ্ট শিক্ষানুরাগী, শহীদ শামছুদ্দিন বহুমুখী উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ ও লোহাবই এ এইচ সরকার বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি এবং ২নং মেদুয়ারী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশি আকতার হোসেন সরকারের উদ্যোগে ওই খাবার বিতরণ করা হয়।

এর আ’লীগ নেতা আকতার হোসেন সরকারের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদ। বিশেষ অতিথি হিসেবে আরও বক্তব্য রাখেন- মেদুয়ারী ইউনিয়ন আওয়ামীলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক অধ্যাপক মোঃ হাসমত উল্লাহ, মেদুয়ারী ইউনিয়ন মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি মোঃ সারুয়ার ইসলাম সোহেল মাস্টার, লোহাবই এ এইচ সরকার বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আতিকুর রহমান, সাধারণ সম্পাদক এ কে এম সাইদুল বাশার, ভালুকা ত্রিশাল মৈত্রী কলেজের অধ্যাপক ছাইফুল ইসলাম, কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য আমিনুল ইসলাম, মেদুয়ারী ইউপি প্যানেল চেয়ারম্যান মোহাম্মদ আলী হাজারী, ইউপি সদস্য মোস্তাফিজুর রহমান লিটন, সিরাজুল ইসলাম ও উপজেলা ছাত্রলীগ নেতা হাবিব খান প্রমুখ।

পরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছাসহ ১৫ আগষ্টে বঙ্গবন্ধুর পরিবারের সকল শহীদ ও ২১ আগষ্ট আওয়ামীলীগের সভায় গ্রেনেড হামলায় শহীদের আত্মার শান্তি কামনায় বিশেষ মোনাজাত শেষে খাবার বিতরণ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর