• মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০২:১৮ অপরাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

ভালুকার ধলিয়া গ্রামে ছাত্রলীগের ধান কাটা কর্মসূচী

বীরযোদ্ধা / ১৩৭
প্রকাশিত : ৫:০০ পিএম, (সোমবার) ১০ মে ২০২১

চাষা জহির :

ময়মনসিংহের ভালুকা উপজেলার ধলিয়া গ্রামে ছাত্রলীগের নেতাকর্মীরা করোনাকালিন ধান কেটে কৃষকদের পাশে দাঁড়িয়েছে। বাংলাদেশ ছাত্রলীগ ঘোষিত কর্মসূচীর অংশ হিসেবে নেতাকর্মীরা আজ সোমবার রোজা রেখে ভোর থেকে দুপুর পর্যন্ত চলমান সংকটময় অবস্থায় দুঃসময়ের বন্ধু হিসেবে কৃষকদের পাশে দাঁড়িয়েছে

‘মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য, জয় হোক মানবতার, কৃষক বাঁচলে বাঁচবে দেশ’ মন্ত্রকে উপজীব্য করে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার নির্দেশনা মোতাবেক, ময়মনসিংহ জেলা ছাত্রলীগের পরিশ্রমী ও মানবিক ছাত্রনেতা তানভীর যোবায়ের ইসলাম তারিনের উৎসাহ, অনুপ্রেরণা, গাইডলাইন ও সার্বিক সহযোগিতায় ভালুকা উপজেলা ছাত্রলীগ নেতা মোঃ আলমগীর শেখের নেতৃত্বে ছাত্রলীগ নেতৃবৃন্দ উপজেলার ধীতপুর ইউনিয়নের ধলিয়া গ্রামের অসহায় কৃষক আব্দুস সালামের ৩৫ শতাংশ জমির ধান কেটে ঘরে তুলে দিয়েছে।

জানা যায়, ওই কৃষক করোনাকালীন স্থবিরতা ও রোজার কারণে শ্রমিক সংকটে পড়েছিলেন। ছাত্রলীগ তার সংকট উত্তরণে অগ্রণী ভূমিকা পালন করে।

এ সময় ছাত্রলীগ নেতা আলমগীরের সাথে অংশ নেয় শাকিল, শান্ত, শারিফ, পলাশ, জনি, সাগর, আশিক, সাদিক, ময়েছ, রায়হান ও হৃদয় প্রমুখ। 

ছাত্রলীগ নেতা মোঃ আলমগীর শেখ বলেন, তানভীর যোবায়ের তারিন ভাইয়ের গাইডলাইনে আমিসহ আমার ছাত্রলীগের ভাইয়েরা বরাবরই সোচ্চার আছি। প্রতিটি কাজে এভাবেই ছাত্রলীগকে এগিয়ে নিতে চাই।


আপনার মতামত লিখুন :

One response to “ভালুকার ধলিয়া গ্রামে ছাত্রলীগের ধান কাটা কর্মসূচী”

  1. SHANTO says:

    জয় বাংলা

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর