• সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৮:২৬ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

‘ভালুকার চাঁন মিঞা’ বইয়ের মোড়ক উম্মোচন

বীরযোদ্ধা / ৬৮
প্রকাশিত : ৭:০১ পিএম, (শুক্রবার) ৬ জানুয়ারী ২০২৩

সোহাগ রহমান :

ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের রূপকার, ভালুকা পাইলট উচ্চ বিদ্যালয় ও গফরগাঁও সরকারি কলেজের প্রতিষ্ঠাতা, ময়মনসিংহ মেডিক্যাল কলেজের প্রতিষ্ঠাতা সদস্য, পাকিস্তানের জাতীয় পরিষদ সদস্য, স্বাধীন বাংলাদেশের নির্বাচিত সংসদ সদস্য এবং উপমহাদেশের প্রখ্যাত রাজনীতিবিদ ভালুকা উপজেলার মল্লিকবাড়ী ইউনিয়নের ধামশুর গ্রামের বাসিন্দা মরহুম আফতাব উদ্দীন চৌধুরী চাঁন মিঞার জীবনীর ওপর লেখা ‘ভালুকার চাঁন মিঞা’ বইয়ের মোড়ক উম্মোচন করা হয়েছে।

এ উপলক্ষে শুক্রবার (৬ জানুয়ারি) বিকেলে ময়মনসিংহের ভালুকা উপজেলার ধামশুর হালিমুন্নেছা চৌধুরানী মেমোরিয়াল বালিকা উচ্চ বিদ্যালয় মিলনায়তনে এক আনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে সভাপতিত্ব করেন বইটির লেখক ও মরহুম চাঁন মিঞার বংশধর রাফি উল্যাহ চৌধুরী।

অনুষ্ঠানে উপজেলা বিএনপির আহ্বায়ক ফখর উদ্দিন আহমেদ বাচ্চু, মরহুম চাঁন মিঞার বিশ্বস্ত সহচর ও শ্যালক আনোয়ার হোসেন বাদল এবং ভালুকা পাইলট উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আশেক উল্যাহ চৌধুরীসহ অনেকেই উপস্থিত ছিলেন।

বইটির লেখক রাফি চৌধুরী বলেন, একজন ব্যক্তির জীবন কাহিনী একটি বইয়ের মাধ্যমে তোলে ধরা সম্ভব নয়। উনার কর্মকান্ডের কিছু অংশ তোলে ধরা হয়েছে মাত্র।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর