• সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৬:৫৩ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

ভালুকায় রাতে পথের ধারে ফেলে গেল নবজাতক, সকালে মৃত্যু

বীরযোদ্ধা / ৯৬
প্রকাশিত : ৫:৫৩ পিএম, (বুধবার) ২৮ ডিসেম্বর ২০২২

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি :

ভালুকা উপজেলার ডাকাতিয়া ইউনিয়নের ডুমনিঘাট এলাকায় মঙ্গলবার (২৭ ডিসেম্বর) রাতে কে বা কারা পথের ধারে নবজাতক একটি মেয়ে শিশু ফেলে পালিয়ে গেছে। পরে বুধবার (২৮ ডিসেম্বর) সকালে ওই নবজাতক শিশুটি মারা গিয়েছে।

এলাকাবাসি সূত্রে জানা যায়, গত মঙ্গলবার দিবাগত রাতে তীব্র শীত আর ঘন কুয়াশার মধ্যে পথের ধারে কে বা কারা নবজাতক একটি মেয়ে শিশুকে ফেলে চলে যায়। খোঁজ পেয়ে মূহুর্তেই আশপাশের বহু লোকজন জড়ো হয়। পরে উপস্থিত অনেকেই বাচ্চাটিকে নিতে চায়। সেখানে মনির হোসেন নামে স্থানীয় এক ব্যক্তি ওই নবজাতক শিশুটিকে ভালো করে রাখতে পারবে বলে জানালে সবাই তার কাছেই দিয়ে দেয়। ওই রাতেই মনির হোসেন চিকিৎসকের কাছে শিশুটিকে নিয়ে যায় এবং চিকিৎসা করায়। পরে বুধবার সকালে ওই শিশুটি মারা যায়।

নাম প্রকাশে অনিচ্ছুক এক ব্যক্তি জানান, ওই নবজাতকটি এই এলাকা কিংবা আশপাশের এলাকার কারো অবৈধ সম্পর্কের ফসল হতে পারে। সমাজের ভয়ে শিশুটিকে জন্ম দিয়ে পথের ধারে চুপিসারে ফেলে পালিয়ে গেছে।

ডাকাতিয়া ইউপি চেয়ারম্যান হারুন অর রশিদ বলেন, খবর পেয়ে রাতেই শিশুটিকে দেখতে গিয়েছি এবং ভালুকা মডেল থানাকেও অবহিত করেছি। ঘটনাটি অত্যন্ত মর্মান্তিক। চিকিৎসা দেওয়াসহ শিশুটিকে বাঁচানোর আপ্রাণ চেষ্টা করা হয়েছে। অবশেষে বুধবার সকালে মারা গিয়েছে। পরে জানাজা শেষে আশ্রয়দাতার বাড়িতেই কবরস্থ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর