• শনিবার, ২৫ জুন ২০২২, ০২:৩১ অপরাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

ভাঙ্গায় সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের ওপর হামলা

বীরযোদ্ধা / ৬১
প্রকাশিত : ৮:৩৪ পিএম, (মঙ্গলবার) ১৭ মে ২০২২

ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি :
ফরিদপুরের ভাঙ্গায় দুর্নীতির সংবাদ প্রকাশের জেরে দৈনিক অবজারভার পত্রিকা ও অনলাইন নিউজ পোর্টাল বীরযোদ্ধা ডট কমের সাংবাদিক মাহমুদুর রহমান তুরানের ওপর সন্ত্রাসী কায়দায় হামলা চালানো হয়েছে।
মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সংলগ্ন রাস্তার ওপর ওই হামলার ঘটনাটি ঘটে।
হামলার শিকার সাংবাদিক তুরান বলেন, সকালে তিনি মোটরসাইকেল নিয়ে বাসা থেকে হাসপাতালের সামনে আসেন। সেখানে আসা মাত্র স্থানীয় ওমর মোল্লা, রতন মোল্লা, হাবিবসহ ৭/৮ জন পরিকল্পিতভাবে তার ওপর হামলা চালিয়ে মারাত্মক আহত করে। পরে উপস্থিত লোকজন এগিয়ে এলে তুরান প্রাণে রক্ষা পায়। এ সময় ভবিষ্যতে ডাক্তারের বিরুদ্ধে কোনো লেখালেখি করলে কঠিন পরিনতি ভোগ করতে হবে বলে হামলাকারিরা তাকে হুমকি দিয়ে যায়।
তুরান  আরও বলেন, বর্তমানে দায়িত্বরত উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা ডাঃ মোহসিন উদ্দিন ফকির স্থানীয় সন্ত্রাসী লোক নিয়ে নানা অপকর্ম চালিয়ে যাচ্ছে। তার দুর্নীতির কথা মিডিয়ায় তুলে ধরায় ক্ষিপ্ত হয়ে ওই হামলা চালিয়েছে। এ ব্যাপারে ভাঙ্গা থানায় লিখিত অভিযোগ করা হয়েছে।
এ ঘটনায় অভিযুক্তদের সাথে যোগাযোগের চেষ্টা করা হলে কাউকে পাওয়া যায়নি। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর