• সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০১:৩১ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

ভাঙ্গায় লকডাউন বাস্তবায়নে সেনাবাহিনীর সহায়তায় প্রশাসনের তৎপরতা

বীরযোদ্ধা / ৪৯
প্রকাশিত : ১০:৩১ এএম, (বৃহস্পতিবার) ১৫ জুলাই ২০২১

ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি :

ভাঙ্গায় লকডাউন বাস্তবায়ন করতে সেনাবাহিনীর সহায়তায় প্রশাসনের ব্যাপক তৎপরতা চালানো হয়েছে।

আজ বুধবার সকাল থেকেই উপজেলা নির্বাহী অফিসার আজিম উদ্দিন ও সহকারী কমিশনার (ভুমি) ব্যারিষ্টার সজিব আহমেদের নেতৃত্বে ভাঙ্গা বাজার,উপজেলার মালীগ্রাম,কাউলীবেড়া বাজারসহ পাশের বেশ কয়েকটি স্থানে অভিযান চালানো হয়।

গত ২/৩ দিন যাবৎ লকডাউন উপেক্ষা করে বিভিন্ন জায়গায় বেশ কিছু বিপনী বিতান খোলা রাখা এবং সড়কে যানবাহন চলাচল করায় ঢিলেঢালাভাবে চলে লকডাউন। প্রশাসনের লোকজন এলে তাৎক্ষনিক বিপনী বিতানসহ বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে আবার তারা চলে গেলেই যথারীতি কার্যক্রম চালিয়ে যায়। এ যেন লুকোচুরি খেলা। পরে সেনাবাহিনী সহ আইন শৃংখলা বাহিনীর সদস্যদের নিয়ে ব্যাপক অভিযানের মুখে মুহুর্তেই বিপনীবিতানসহ ব্যবসা প্রতিষ্ঠানগুলো বন্ধ করে সরে পড়ে।

অপরদিকে সড়কে আইনশৃংখলা বাহিনীর তৎপরতায় সড়কে চলাচলকারী অটোরিক্সা, ভ্যানসহ যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। এ সময় বেশ কয়েকটি বিপনি বিতান ও যানবাহনকে আটক করে জরিমানা করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার আজিম উদ্দিন বলেন, আগামিকাল থেকে লকডাউন শিথিল করা হচ্ছে কিছু দিনের জন্য, তারপরও আমরা চেষ্টা করবো হাট-বাজারে লোকসমাগম নিয়ন্ত্রন করতে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর