• বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১, ১০:৪৪ অপরাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

ভাঙ্গায় লকডাউনে আইন শৃঙ্খলা বাহিনীর কড়া নজরদারি

বীরযোদ্ধা / ৭৩
প্রকাশিত : ৫:০৮ পিএম, (শনিবার) ৩ জুলাই ২০২১

মাহমুদুর রহমান তুরান, ভাঙ্গা (ফরিদপুর) :

করোনা ভাইরাসের সংক্রমণ নিয়ন্ত্রনে বেশ কড়াকড়ি ভাবে লকডাউনের ৩ দিন অতিবাহিত হয়েছে । বৃহস্পতিবার ভোর ৬টা থেকে শুরু হওয়া সর্বাত্মক লকডাউনে গণপরিবহন সড়কগুলোতে দেখা না গেলেও চলাচল ছিলো রিকশা-ভ্যান। বন্ধ ছিলো সকল ধরনের দোকান পাট। সামাজিক দুরত্ব নিশ্চিত করা, মাস্ক ব্যবহারসহ মোট ২১টি বিধিনিষেধ মেনে চলার জন্য পুলিশ মাঠে নেমেছে। সরকার ঘোষিত সপ্তাহব্যাপী এই লকডাউন চলবে ৭ জুলাই মধ্যরাত পর্যন্ত।

ভাঙ্গা উপজেলায় লকডাউন সফল করতে আইন শৃঙ্খলা বাহিনীর কড়া নজরদারি লক্ষ্য করা গেছে। বিভিন্ন এলাকায় ও মোড়ে মোড়ে পুলিশি টহল রয়েছে। পাড়া-মহল্লাাগুলোতেও চলছে কড়া নজরদারি। যেখানেই লকডাউন উপেক্ষা করার মানসিকতা চোখে পড়েছে সেখানেই পদক্ষেপ নিচ্ছেন আইনের রক্ষকেরা। কোথাও লাঠি উঁচিয়ে তেড়ে যাচ্ছেন তো কোথাও জরিমানা করছেন। আবার কোথাও কোথাও পুলিশকে মাস্ক ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করতে দেখা গেছে।

ফরিদপুরের পুুলিশ সুপার আলিমুজ্জামান জানান, কঠোর লকডাউন বাস্তবায়নে মাঠে কাজ করছে পুলিশের প্রতিটি সদস্য। সরকারী নির্দেশ প্রতিপালন হয় সেজন্য আমরা সার্বক্ষণিক কাজ করবো।

ভাঙ্গা উপজেলা সহকারি কমিশনার (ভুমি) ব্যারিস্টার সজিব আহমেদ বলেন, সরকারি ২১ দফা বিধিনিষেধ মেনে চলতে সকাল থেকেই রাস্তায় টহলে নেমেছে আইনশৃঙ্খলা বাহিনী। জরুরি প্রয়োজন ছাড়া কাউকে রাস্তায় থাকতে দেওয়া যাবে না। করোনা সংক্রমন রোধে শুরু হওয়া এ কঠোর লকডাউনে আগামী ৭ জুলাই পর্যন্ত সেনাবাহিনী, বিজিবি, পুলিশ ম্যাজিস্ট্রেটের সাথে সমন্বয় করে কাজ করবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর