• মঙ্গলবার, ১৭ মে ২০২২, ১২:৫৩ অপরাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

ভাঙ্গায় প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেফতার

বীরযোদ্ধা / ২৯৪
প্রকাশিত : ৫:১১ পিএম, (সোমবার) ৯ আগস্ট ২০২১

ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি :

ভাঙ্গায় শিক্ষার্থীদের উপবৃত্তির টাকা আত্মসাৎ ও মোবাইলে প্রতারণাকারী চক্রের ৫ সদস্যকে গ্রেপ্তার করেছে ভাঙ্গা থানা পুলিশ। গতকাল (রবিবার) রাতে উপজেলার চান্দ্রা ইউনিয়নের চরব্রাহ্মণপাড়া এলাকার কথিত বিকাশ অফিস থেকে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে বিকাশ প্রতারনার কাজে ব্যবহৃত ২৯টি মোবাইল, বিভিন্ন কোম্পানীর ২৮টি সিম ও ২ লক্ষ ৮০ হাজার ২৫ টাকা উদ্ধার করা হয়।

প্রতারনায় জড়িত গ্রেপ্তারকৃতরা হলো- চরব্রাহ্মণপাড়া গ্রামের মোঃ হারুন মুন্সীর ছেলে রিফাত মুন্সী (২০), রাজ্জাক মোল্লার ছেলে মোঃ ফরহাদ মোল্লা (২৫), জলফু মুন্সীর ছেলে বাবু মুন্সী (২৫), জাঙ্গালপাশা গ্রামের হাবিবুর রহমান খানের ছেলে মোঃ শামীম খান (২৫), সিঙ্গার ডাক গ্রামের মৃত আয়নাল খলিফার ছেলে মোঃ সাগর খলিফা (৩৩)।

ভাঙ্গা থানায় এক সংবাদ সম্মেলনে এস.আই আজাদ জানান, চক্রটি দীর্ঘ্যদিন যাবৎ লোকজনের নিকট থেকে মোবাইল প্রতারণার মাধ্যমে টাকা আত্মসাৎ করে আসছিল। এছাড়া সম্প্রতি সরকারের দেয়া বেশ কিছু শিক্ষার্থীদের উপবৃত্তির টাকা মোবাইলের মাধ্যমে প্রতারনা করে আত্মসাৎ করে গ্রেপ্তারকৃতরা।

গোপন সংবাদের ভিত্তিতে ওই দিন রাতে ভাঙ্গা থানার এসআই তাহসিনুর রহমান, এ.এস.আই রাকেশ মন্ডল, এ.এস.আই শেখ রেজওয়ান মামুন সংগীয় ফোর্সসহ চান্দ্রা ইউনিয়নের চর ব্রাক্ষ্মণপাড়া গ্রামে অভিযান চালিয়ে কথিত বিকাশ অফিস থেকে ৪ জনকে গ্রেপ্তার করেন।

এ সময় তাদের নিকট থেকে ২ লক্ষ ৮০ হাজার ৫শ টাকা, ২৯টি মোবাইল, বিভিন্ন কোম্পানীর ২৮টি সিম উদ্ধার করা হয়। পরে গ্রেপ্তারকৃতদের তথ্য মতে চান্দ্রা বাজারে অভিযান চালিয়ে মোঃ সাগর খলিফাকে গ্রেপ্তার করা হয়।

এসআই আবুল কালাম আজাদ বলেন, আমাদের অভিযান অব্যাহত থাকবে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে ভাংগা থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা রুজু করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর