• শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৬:১৫ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

ভাঙ্গায় নির্বাচন পরবর্তী সংঘর্ষ, প্রতিপক্ষের হামলায় বাড়িঘর ভাঙচুর

বীরযোদ্ধা / ২৬
প্রকাশিত : ৭:৩৪ পিএম, (রবিবার) ৫ ডিসেম্বর ২০২১

ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি :

ভাঙ্গা উপজেলার ঘারুয়া ইউনিয়নের চৌকিঘাটা গ্রামে ইউপি নির্বাচন পরবর্তী প্রতিপক্ষের হামলায় প্রতিদ্বন্দি প্রার্থীর কয়েক সমর্থকের বাড়ি-ঘর ভাংচুরের শিকার হয়েছে।

গতকাল এ হামলায় আসবাবপত্র, ঘরের বেড়া, বিল্ডিংয়ের কাচের গ্লাস ভেঙ্গে তছনছ করে। এ ঘটনায় ভাঙ্গা থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

হামলার শিকার পবিারগুলোর সদস্য প্রবাসী সামসু মাতুব্বর অভিযোগ করে বলেন, একই গ্রামের পরাজিত স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী শফিউদ্দিন মোল্লার প্রায় ৪০/৫০ জন সমর্থক দেশীয় অস্ত্র নিয়ে নৌকা প্রতীকের প্রার্থী ফরিদ খানের সমর্থকদের বাড়িঘর ভাঙচুরের শিকার হয়। হামলায় ওই গ্রামের প্রফেসর তৈয়ব আলী ও প্রবাসী সামসু মাতুব্বরের বাড়িঘর ব্যাপক ভাঙচুর ও হামলা চালিয়ে ব্যাপক ত্রাসের সৃষ্টি করে। এ সময় সামসু মাতুব্বরসহ বেশ কয়েকজন আহত হয়। এ ঘটনায় ভাঙ্গা থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। পরে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর