• শনিবার, ২৫ জুন ২০২২, ০১:৩৯ অপরাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

ভাঙ্গায় ট্রাকের পেছনে মোটরসাইকেলের ধাক্কায় ১জন নিহত

বীরযোদ্ধা / ১৬
প্রকাশিত : ৭:৫০ পিএম, (বৃহস্পতিবার) ১২ মে ২০২২

মাহমুদুর রহমান তুরান, ভাঙ্গা (ফরিদপুর) :

ভাঙ্গা উপজেলার ফরিদপুর-বরিশাল মহাসড়কের ভাঙ্গা বিশ্ব রোডের অদুরে প্রানী সম্পদ গবেষণা কেন্দ্র সংলগ্ন নওয়াপাড়া নামকস্থানে দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে মোটরসাইকেলের ধাক্কা লেগে সোহেল বিশ্বাস (৩৫) নামে মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। তিনি জেলার সদরপুর উপজেলার সাড়ে সাতরশি গ্রামের আলমগীর বিশ্বাসের ছেলে।

বৃহস্পতিবার ভোর ৫টার দিকে এ ঘটনা ঘটে। সকালেই ভাঙ্গা হাইওয়ে থানা পুলিশ লাশটি উদ্বার করেছে।

প্রত্যক্ষদর্শী ও নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, নিহত সোহেল মাছের আড়তে কাজ করতেন। প্রতিদিনের ন্যায় ভোর রাতে আড়তের কাজ সেরে মোটরসাইকেল যোগে ভাঙ্গা থেকে নিজ বাড়িতে যাচ্ছিলেন তিনি। এ সময় মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে দাড়িয়ে থাকা একটি ট্রাকের (ঢাকা মেট্রো-ড-১৪-৪৫৮৬) পিছনে গিয়ে সজোরে ধাক্কা লাগে। এতে মোটরসাইকেলটি চুর্নবিচুর্ন হয়ে যায়। এ সময় সোহেল ছিটকে পড়ে মাথায় প্রচন্ড আঘাত পায়। প্রত্যক্ষদর্শীরা তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার সময় পথিমধ্যে তিনি মারা যান।

ভাঙ্গা হাইওয়ে থানার ওসি হামিদ উদ্দিন আহমেদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, লাশটি উদ্ধার করে থানায় রাখা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর