• সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৯:৪৪ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

ভাঙ্গায় ইতালি প্রবাসীকে কুপিয়ে হত্যা

বীরযোদ্ধা / ২৬
প্রকাশিত : ১:১০ পিএম, (বুধবার) ১৪ এপ্রিল ২০২১

ফরিদপুর সংবাদদাতা :

ফরিদপুরে ভাঙ্গা পৌরসভার নওপাড়া বাসস্ট্যান্ডে মাসুদ মিয়া (৪০) নামে এক ইতালি প্রবাসীকে কুপিয়ে হত্যা করা হয়েছে।

ঘটনাটি মঙ্গলবার (১৩ এপ্রিল) রাত সাড়ে ৮টার দিকের।

তিনি পৌরসভাধিন গজারিয়া গ্রামের হারুন অর রশিদ মিয়ার ছেলে। তিনি তার পরিবার নিয়ে ইতালিতে বসবাস করতেন। ভাঙ্গা পৌরসভার নির্বাচন উপলক্ষে কয়েকদিন আগে গ্রামের বাড়িতে আসেন তিনি। আগামী ২০ এপ্রিল তার ইতালি ফেরার কথা ছিল।

জানা যায়, ঘটনার সময় মাসুদ মিয়া নওপাড়া বাসস্ট্যান্ডে চায়ের দোকানে বসে চা খাচ্ছিলেন। এ সময় তার প্রতিপক্ষ সাবেক পৌর কাউন্সিলর বাচ্চু মেম্বারের লোকজন ঘিরে ফেলে তাকে এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যায়। গুরুত্বর আহত মাসুদকে স্থানীয় জনতা উদ্ধার করে ভাঙ্গা সরকারি হাসপাতালে নিয়ে গেলে সেখানকার চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে মাসুদের মৃত্যুর সংবাদে গজারিয়া গ্রামসহ নওপাড়া গ্রামে চরম উত্তেজনা বিরাজ করছে। খবর পেয়ে ভাঙ্গা থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং ভাঙ্গা হাসপাতাল থেকে মাসুদের লাশ উদ্ধার করে।

এলাকায় আধিপত্য নিয়ে দীর্ঘদিন যাবত রাজ্জাক ফকির ও সাবেক পৌর কাউন্সিলর বাচ্চু মেম্বারের লোকজনের মধ্যে দ্বন্দ্ব চলছিল। এ নিয়ে এ এলাকায় আগেও কয়েক বার দেশীয় অস্ত্র নিয়ে রক্তক্ষয়ী সংঘর্ষ, ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। একই সাথে সংঘর্ষ নিয়ে ভাঙ্গা থানায় একাধিক মামলা রয়েছে।

ভাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রাজ্জাক ফকির সাংবাদিকদের জানান, এলাকায় দীর্ঘদিন যাবত সাবেক পৌর কাউন্সিলর বাচ্চু মেম্বার ও তার সমমনা লোকজন বড় ধরনের মারামারির পায়তারা করছে।

মাসুদ মিয়ার মৃত্যুর সংবাদে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। নির্মমভাবে কুপিয়ে হত্যা করা হয়েছে মাসুদকে। তার হত্যাকারীদের দ্রুত গ্রেফতার ও বিচারের দাবি করেছে এলাকাবাসি।

ভাঙ্গা থানার ওসি সৈয়দ লুৎফর রহমান জানান, মারামারির সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছায়। পরে হাসপাতাল থেকে ইতালি প্রবাসীর লাশ উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরন করা হয়েছে। মামলার বিষয়টি প্রক্রিয়াধীন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর