• সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৯:২৩ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

ভাঙ্গায় ইউপি নির্বাচনকে ঘিরে হামলা, ভাঙচুরের অভিযোগ

বীরযোদ্ধা / ৩৬
প্রকাশিত : ৫:১২ পিএম, (মঙ্গলবার) ১৬ নভেম্বর ২০২১

ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি :

ভাঙ্গা উপজেলার তুজারপুর ইউনিয়নের জান্দি গ্রামে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আজিজুল হক চুন্নু চৌধুরীর ওপর প্রতিপক্ষ প্রার্থী আবুল কালাম আজাদ ও তার লোক দ্বারা হামলার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় প্রার্থীর বহনকারী মাইক্রোবাস এবং তার বাড়ি-ঘর ব্যাপক ভাঙচুরের শিকার হয় এবং নগদ টাকা, প্রয়োজনীয় জিনিসপত্র লুটপাটের অভিযোগ করেন তারা। এতে আহত হয়েছে ২ জন। এদের মধ্যে ১ জন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। সোমবার দিবাগত রাত ১১টার দিকে এ হামলার ঘটনা ঘটে বলে জানান তারা।

নির্বাচনে আনারস প্রতীকের প্রার্থী আজিজুল হক চৌধুরী চুন্নু জানান, গতরাতে নির্বাচনী প্রচার শেষে বাড়িতে পৌছলে তার প্রতিদ্বন্দী চশমা প্রতীকের প্রার্থী আবুল কালাম আজাদ পরিকল্পিতভাবে ২০/২৫ জন লোক নিয়ে সংঘবদ্ধ হয়ে দেশীয় অস্ত্র নিয়ে তার ওপর হামলা চালায়। এ সময় তার ব্যবহৃত গাড়ি ও বাড়ি-ঘরে হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর করে। খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থলে গেলে হামলাকারীরা সরে পড়ে। এ ঘটনায় ১৪ জনকে আসামী করে ভাঙ্গা থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

বিষয়টি নিয়ে ঘটনাস্থলে যাওয়া ভাঙ্গা থানার এস,আই তাহসিনুর রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছি। হামলার ঘটনায় জড়িতদের খুঁজে বের করার চেষ্টা চলছে। জড়িতদের বিরুদ্বে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে। এ ব্যাপারে প্রতিদ্বন্দী প্রার্থী আবুল কালাম আজাদের সাথে মুঠোফোনে কথা হলে তিনি বলেন, যে সময় আমার নামে হামলার অভিযোগ করা হয়েছে ওই সময় আমি ঘটনাস্থলেই ছিলাম না। আমার নামে আনীত অভিযোগ বানোয়াট মিথ্যা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর