• বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০৮:৫৪ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

ভাঙ্গায় আবু ফয়েজ পৌর মেয়র নির্বাচিত

বীরযোদ্ধা / ৬৮
প্রকাশিত : ১০:৩৪ এএম, (মঙ্গলবার) ২১ সেপ্টেম্বর ২০২১

মাহমুদুর রহমান তুরান :

ফরিদপুরের ভাঙ্গা পৌরসভা নির্বাচন সুষ্ঠ ও শান্তিপূর্ণ পরিবেশে সম্পন্ন হয়েছে। গতকাল সোমবার অনুষ্ঠিত নির্বাচনে মেয়র পদে বাংলাদেশ আওয়ামীলীগের আবু ফয়েজ মোঃ রেজা নৌকা প্রতীক নিয়ে বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন। তিনি ১২ হাজার ২,শ ৮৫ ভোট পেয়ে পুনরায় নির্বাচিত হলেন। তার নিকটতম প্রতিদ্বন্দী ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের আসাদুজ্জামান হাতপাখা নিয়ে পেয়েছেন ৪ হাজার ৭,শ ৩৭ ভোট।

এছাড়া স্বতন্ত্র প্রার্থী হিসেবে নারিকেল গাছ প্রতীক নিয়ে মোঃ ইসমাইল মুন্সী পেয়েছেন ২ হাজার ৬,শ ৭৯ ভোট । এছাড়া ৯ জন সাধারন ও ৩ জন সংরক্ষিত মহিলা কাউন্সিলর নির্বাচিত হন। কাউন্সিলর পদে বিজয়ীরা হচ্ছেন মোঃ আইয়ুব আলী, জহুরুল হক মিঠুন,শাহেবালী মাতুব্বর,মোঃ পান্না মিয়া,সুমন মাতুব্বর মদা,আবুল কালাম আজাদ, রফিকুল আলম ,লিয়াকত মোল্লা,জাকির হোসেন মুন্সী। সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে বিজয়ীরা হচ্ছেন নাজমা বিল্লাল, মুসলিমা আক্তার ও পারুলী আক্তার, কোথাও কোন অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

সকাল ৮টা থেকে ভোটগ্রহন শুরু হয়ে চলে বিরতিহীভাবে বিকাল ৪টা পর্যন্ত। এবারের নির্বাচনে ইভিএম পদ্বতিতে ভোটগ্রহন করা হয়। এবারের পৌরসভা নির্বাচনে ভোটার সংখ্যা ২৬ হাজার ৮,শ ৮১ । এর মধ্যে পুরুষ ভোটার সংখ্যা ১৩ হাজার ৪শ ৪৬ এবং নারী ভোটার সংখ্যা ১৩ হাজার ৪,শ ৩৫ । এবারের নির্বাচনে ০৯টি ওয়ার্ডে ১৫ টি কেন্দ্রের মাধ্যমে ৮১টি কক্ষে ভোটগ্রহন সম্পন্ন করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর