• মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০১:২২ অপরাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

বিদেশি মদসহ আ’লীগ নেতার ছেলে গ্রেফতার

বীরযোদ্ধা / ২৯৮
প্রকাশিত : ৭:০৫ পিএম, (সোমবার) ১২ জুলাই ২০২১

মাদারগঞ্জ (জামালপুর) প্রতিনিধি :

গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৩ বোতল বিদেশি মদসহ হুমায়ুন (৪০) নামে মাদারগঞ্জের এক আওয়ামী লীগ নেতার ছেলেকে গ্রেফতার করেছে দেওয়ানগঞ্জ মডেল থানা পুলিশ।

জানা যায়, মাদারগঞ্জ উপজেলার ১নং চরপাকেরদহ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মনজুরুল করিম মঞ্জুর ছেলে হুমায়ুন (৪০)কে দেওয়ানগঞ্জ থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে আটক করে। এ সময় তার কাছ থেকে ৩ বোতল বিদেশি মদ উদ্ধার করে। আটকের পর সামাজিক যোগাযোগ মাধ্যমে মদসহ হুমায়ুনের ছবি ভাইরাল হয়।

এ বিষয়ে আটককৃত হুমায়ুনের পিতা আ’লীগ নেতা মঞ্জু জানান, আমার ছেলের সাথে অনেকদিন যাবত যোগাযোগ নেই। সে তার বউ বাচ্চা নিয়ে শশুরবাডিতে থাকে।

বিষয়টি নিশ্চিত করে দেওয়ানগঞ্জ থানার ওসি মুহাম্মাদ মহব্বত কবির জানান, গোপন সংবাদের ভিক্তিতে পুলিশের একটি টহল দল দেওয়ানগঞ্জ সদর উপজেলায় অভিযান চালিয়ে বিদেশি মদসহ হুমায়ুনকে গ্রেফতার করে। তার বিরুদ্ধে মাদক আইনে মামলা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর