• বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০৯:০৪ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

বদলগাছীতে ৮৮ বস্তা চোরাই রসুনসহ গ্রেফতার ১

বীরযোদ্ধা / ১৩০
প্রকাশিত : ৪:৩৯ পিএম, (শুক্রবার) ৪ জুন ২০২১

আহসান হাবীব শিপলু :

নওগাঁর বদলগাছী ভান্ডারপুর বাজার থেকে ৮৮ বস্তা চোরাই রসুনসহ ১ জনকে আটক করেছে বদলগাছী থানা পুলিশ। আটককৃত মোঃ রাজু (৩০) জয়পুরহাটের আক্কেলপুর থানার জালালপুর গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, ৩ জুন (বৃহস্পতিবার) রাত ১০টায় উপজেলার ভান্ডারপুর বাজারে ভুট্টুর আড়তে রাজুসহ ৩/৪ জন অজ্ঞাতনামা ব্যক্তি ৮৮ বস্তা রসুন বিক্রয় করার জন্য আসে। এ সময় তাদের গতিবিধি সন্দেহ হলে আড়তদার ভুট্টু বিষয়টি ভান্ডারপুর বাজার বনিক সমিতির সভাপতি সাগর হোসেনকে অবহিত করেন। বনিক সমিতির সভাপতিসহ স্থানীয় লোকজন আড়তে পৌঁছার আগেই অজ্ঞাতনামা ব্যক্তিরা কৌশলে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

এ সময় ভটভটি চালক রাজু ভটভটি নিয়ে পালানোর চেষ্টা করলে স্থানীয় লোকজন তাকে আটক করে বদলগাছী থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে ৮৮ বস্তা চোরাই রসুনসহ ভটভটি চালক রাজুকে গ্রেফতার করে। ৮৮ বস্তায় রসুন ছিল প্রায় ৩ হাজার ১৪৬ কেজি। যার আনুমানিক মূল্য ১ লক্ষ ২৫ হাজার ৮৪০ টাকা।

এস আই আব্দুল আজিজ বলেন, ভান্ডাপুর বনিক সমিতির সভাপতির সংবাদের ভিত্তিতে ঘটনাস্থল থেকে ভটভটি চালক রাজুকে গ্রেফতার করা হয়। চাঁপাইনবাবগঞ্জ থেকে রসুনগুলো চুরি করে আনা হয়েছে বলে প্রাথমিক জিজ্ঞাসায় রাজু স্বীকার করে।

ওসি আতিকুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, থানায় একটি মামলা করা হয়েছে এবং রাজুকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। অন্যান্য আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর