• মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০১:৫৪ অপরাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

বদলগাছীতে ‘সাংবাদিক সংস্থার’ আত্মপ্রকাশ

বীরযোদ্ধা / ৭৩
প্রকাশিত : ১:৪৭ পিএম, (মঙ্গলবার) ৬ জুলাই ২০২১
smart

বদলগাছী ( নওগাঁ) প্রতিনিধি :

‘সাংবাদিকতা হোক মানবতার কল্যাণে’-প্রতিপাদ্য নিয়ে বদলগাছীতে “সাংবাদিক সংস্থা ” নামে সাংবাদিক সংগঠনের শুভ উদ্বোধন ঘোষণা করা হয়।

উপজেলার প্রবীণ এবং নবীনদের সমন্বয়ে এ সাংবাদিক সংস্থা কমিটি গঠন করা হয়।

৫ জুলাই (সোমবার) বিকেল ৫টায় বদলগাছীতে সংস্থার অস্থায়ী কার্যালয়ে ১৭ সদস্য বিশিষ্ট নতুন এ সংগঠনের আত্মপ্রকাশ ঘটে। ওই সংগঠনের সভাপতি হিসেবে বীর মুক্তিযোদ্ধা ও বিশিষ্ট সাংবাদিক ওয়াজেদ আলী ও সাধারণ সম্পাদক মোঃ শহিদুল ইসলাম নির্বাচিত হন।

কমিটির অন্যরা হলেন- সিনিয়র সহ-সভাপতি আহসান হাবীব শিপলু, সহ-সভাপতি এনামুল কবির এনাম, যুগ্ম সাধারণ সম্পাদক মুজাহিদ হোসেন, সাংগঠনিক সম্পাদক আবু রায়হান, অর্থ সম্পাদক ফিরোজ হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক ফারুক হোসেন, দপ্তর সম্পাদক আশরাফুল ইসলাম, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পিন্টু হোসেন, নির্বাহী সদস্য আব্দুর রউফ, মিঠু হাসান, রহমতুল্লা আশিক এবং সদস্য হিসেবে আবু হোসেন, রুবেল হোসেন, গোলাম সারোয়ার ও সুবাস চন্দ্র নির্বাচিত হন।

নবগঠিত কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা ওয়াজেদ আলী বীরযোদ্ধা ডট কমকে বলেন, মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে নবীন-প্রবীনদের সমন্বয়ে সাংবাদিক সংস্থার শুভ সুচনা হয়েছে। এ সংস্থা সমাজের শোষণ, দুর্নীতি, সন্ত্রাস, মাদক, সাম্প্রদায়িকতার বিরুদ্ধে সর্বদা সোচ্চার থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর