• মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০২:২৯ অপরাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

বদলগাছীতে সদ্য বিজয়ী মেম্বারের হামলায় দুইজন আহত

বীরযোদ্ধা / ৪১
প্রকাশিত : ৬:১২ পিএম, (মঙ্গলবার) ২৫ জানুয়ারী ২০২২

বদলগাছী (নওগাঁ) প্রতিনিধি :

বদলগাছীতে ইউনিয়ন পরিষদ নির্বাচনে সদ্য বিজয়ী ও শপথ নেওয়া মিনহাজুল ইসলাম (রহেদ) মেম্বারের বিরুদ্ধে প্রতিপক্ষের ওপর হামলা চালানোর অভিযোগ উঠেছে। উপজেলার পাহাড়পুর ইউনিয়নের মালঞ্চা গ্রামের আনোয়ারের বাড়ির সামনে ওই হামলার ঘটনা ঘটে।

থানায় অভিযোগ সূত্রে জানা যায়, পাহাড়পুর ইউপি নির্বাচনে সদ্য বিজয়ী ইউপি মেম্বার মিনহাজুল ইসলাম (রহেদ) পূর্ব শত্রুতার জের ধরে তার দলবল নিয়ে প্রতিপক্ষ একই গ্রামের আঃ রহিম ও তার বোন জেসমিন আরাকে অতর্কিত হামলা চালিয়ে আহত করেন। এ ব্যাপারে আহত আঃ রহিমের ছেলে রিফাত হোসেন মেম্বারসহ ১১ জনকে অভিযুক্ত করে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযুক্তরা হলেন- মালঞ্চা গ্রামের মতিয়ার রহমানের ছেলে ও সদ্য নির্বাচিত মেম্বার মিনহাজুল ইসলাম রহেদ (৩৬) ও বাবা মৃত আব্বাস আলীর ছেলে মতিয়ার রহমান (৬০), রহেদ মেম্বারের স্ত্রী ইভেল আরা (২৬), দেলোয়ার হোসেনের ছেলে মোঃ সবুজ হোসেন (২৯), মৃত আছের আলী ছেলে নিখিল হোসেন (৪২), আমজাদ হোসেনের ছেলে মোঃ আনোয়ার হোসেন (৩৯), রনাহার গ্রামের সুলতানের ছেলে রাজু হোসেন (২৮), আবু মুসার ছেলে সৌরভ হোসেন (২৫) ও স্ত্রী সেতু বেগম (৪০), বকুল হোসেনের ছেলে মোঃ পিয়াস (২৫), মন্জুর হোসেনের ছেলে মিষ্টার হোসেন(২৬)।

রিফাত হোসেন বলেন, বিকাল ৫ টার দিকে মিনহাজুল ইসলাম (রহেদ) মেম্বার শপথ গ্রহণ করে আসার পর সে ও তার লোকজন আনোয়ারের বাড়ির সামনে আমার বাবা আঃ রহিম ও ফুফু জেসমিন আরা কে দেখতে পেয়ে পূর্ব শত্রুতার জের ধরে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। গালিগালাজ করতে তাদের নিষেধ করলে অতর্কিতভাবে আমার বাবা ও ফুফুকে মারপিট শুরু করে। মারপিটের কারণ জানতে চাইলে তারা লাঠিসোটা ও দেশীয় অস্ত্র দিয়ে আমাদের উপর হামলা চালায়। এতে আমার বাবা ও ফুফু গুরুরতর আহত হন। পরে স্থানীয়দের সহযোগিতায় আহতদেরকে বদলগাছী হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে তারা চিকিৎসাধীন রয়েছে।

স্থানীয়রা জানায়, গতকাল মিনহাজুল ইসলাম রহেদ মেম্বার উপজেলা প্রশাসনে শপথ গ্রহণ শেষে তার দলবল (৩৫/৪০ জন) নিয়ে আনোয়ারের বাড়ির সামনে দিয়ে যাওয়ার সময় সন্ত্রাসী কায়দায় আহতদের ওপর হামলা চালায়। এতে আহত হয় অনেকে।

নাম প্রকাশ না করার শর্তে একাধিক ব্যক্তি বলেন, মেম্বার রহেদ তার আধিপত্য বিস্তার করতেই প্রতিপক্ষের ওপর এমন বর্বর হামলা চালায়। সদ্য নির্বাচিত মেম্বার হিসেবে তার কাছে এটা কাম্য নয়। এ ব্যাপারে সদ্য নির্বাচিত মিনহাজুল ইসলাম (রহেদ) মেম্বারের বাড়িতে গিয়ে তাকে পাওয়া যায়নি এবং তার বাড়িতে তালা ঝুলছিল। তার বাড়িটি সোমবার রাত থেকেই বন্ধ ছিল বলে এলাকাবাসি জানান। রহেদ মেম্বারের সাথে ফোনে কথা বলতে চাইলে সাংবাদিক পরিচয় পেয়ে ফোন কেটে দেন। পরে বার বার ফোন দিলেও তিনি ফোন রিসিভ না করে কেটে দেন।

বদলগাছী থানার ওসি মোঃ আতিকুল ইসলাম বলেন, ঘটনার ব্যাপারে থানায় একটি অভিযোগ দায়ের করেছে। তদন্ত সাপেক্ষে পরবর্তী আইনী ব্যবস্থা গ্রহন করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর