• সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৮:০৯ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

বদলগাছীতে শিশু ধর্ষণের অভিযোগে আরবি শিক্ষক আটক

বীরযোদ্ধা / ৭৯
প্রকাশিত : ৩:৫১ পিএম, (শনিবার) ২৯ মে ২০২১

বদলগাছী (নওগাঁ) প্রতিনিধি : 

বদলগাছীতে ৯ বছরের শিশু কন্যা ধর্ষনের অভিযোগে এক আরবি শিক্ষককে আটক করেছে পুলিশ। ঘটনাটি আজ শনিবার সকালে মিঠাপুর ইউনিয়নের উত্তর পাকুরিয়া গ্রামে ঘটেছে।

গ্রেফতারকৃত ধর্ষক আবু হাসান (২৫) উত্তর পাকুরিয়া গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে।

পুলিশ ও শিশুর পরিবার সূত্রে জানা যায়, শিশুটি স্থানীয় সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চতুর্থ শ্রেণীতে পড়ে। করোনাকালিন সময়ে দীর্ঘদিন স্কুল বন্ধ থাকায় ৫/৬ মাস ধরে একই মহল্লার আবু হাসানের বাড়িতে আরবী প্রাইভেট পড়তে যায়। প্রতিদিনের মত ২৯ মে (শনিবার) সকাল ৭ টার দিকে প্রাইভেট পড়তে গেলে আবু হাসান তাকে একা পেয়ে ধর্ষণ করে।

এ সময় আরও দুজন ছাত্র প্রাইভেট পড়তে এসে পরিস্থিতি দেখে ফেলায় আবু হাসান ওই দুই ছাত্রকে বিস্কুট খাবার টাকা দিয়ে বিষয়টি কাউকে না বলার জন্য অনুরোধ করে। পরে শিশুটি বাড়িতে গিয়ে তার বাবা মাকে ঘটনা খুলে বললে প্রতিবেশী লোকজন বিষয়টি অবগত হয়। প্রতিবেশীরা আবু হাসানকে আটকে রেখে থানা পুলিশকে খবর দিলে বদলগাছী থানার এসআই আবু তাহের সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থল থেকে আবু হাসানকে গ্রেফতার করে।

গ্রামবাসী জানায়, আবু হাসান একজন মাওলানা এবং সে বেকারী ব্যবসায়ী।

বদলগাছী থানার ওসি মোঃ আতিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আবু হাসানের বিরুদ্ধে থানায় ধর্ষণ মামলা হয়েছে এবং তাকে গ্রেফতার করে জেল হাজতে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর