• শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০১:২৭ অপরাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

বদলগাছীতে বিজিবির অভিযানে পন্ড হয়ে গেছে কোলা পশুর হাট

বীরযোদ্ধা / ১৭৪
প্রকাশিত : ৯:২৫ পিএম, (শুক্রবার) ৬ আগস্ট ২০২১

বদলগাছী (নওগাঁ) প্রতিনিধি : 

বদলগাছী উপজেলার কোলা হাটে সরকারি সিদ্ধান্ত অমান্য করে পশুর হাট বসলে তাতে বিজিবি অভিযান চালিয়ে হাট পন্ড করে দিয়েছে।

সরেজমিনে ঘুরে দেখা যায়, সরকারি সিদ্ধান্ত অমান্য করে আজ শুক্রবার লকডাউন চলাকালিন সময়ে কোলা হাটে পশুর হাট বসানো হয়েছে। সংবাদকর্মীদের উপস্থিতি টের পেয়ে হাট পরিচালনা কমিটি মূল হাট (স্কুল মাঠ) থেকে সরিয়ে পাশের রাস্তার উপর পশুর হাট বসান। সরকারি সিদ্ধান্ত অমান্য করে কেন পশুর হাট লাগানো হয়েছে প্রশ্ন করলে হাট পরিচালনা কমিটির কেউ কোনো উত্তর দিতে পরেনি। খাস আদায়ে নিয়োজিত কতিপয় ব্যক্তি কোলা বিজলী দ্বিমুখী উচ্চ বিদ্যালয় মাঠে এবং ওই বিদ্যালয়ের পিছনে পশুর হাট বসিয়ে বেচাকেনা চলাকালিন সময়ে বিকেলে বিজিবি-১৪, পত্নীতলা একদল সদস্যের অভিযানে ওই হাট পন্ড হয়ে যায়। এ সময় হাটে পশু নিয়ে আসা এবং খাস আদায়ে নিয়োজিতরা ছুটাছুটি করে পালিয়ে যায়।

বিজিবি-১৪ ব্যাটালিয়ান, পত্নীতলা, হাবিলদার আব্দুর রহমান বলেন, সরকারি সিদ্ধান্ত অমান্য করে পশুর হাট পরিচালনা করতে দেওয়া যাবে না। তাই আমরা উর্দ্ধতন কর্তৃপক্ষের নির্দেশে পশুর হাট বন্ধ করতে এসেছি।

উপজেলা নির্বাহী অফিসার আলপনা ইয়াসমিন বলেন, নির্বাহী ম্যাজিস্ট্রেটের নির্দেশনায় বিজিবি অভিযান চালিয়ে পশুর হাট পন্ড করে দিয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর