• সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ১০:১৯ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

বদলগাছীতে পরিচয়হীন মেয়েকে দেখতে গেলেন ইউএনও

বীরযোদ্ধা / ১২০
প্রকাশিত : ৩:৫১ পিএম, (বৃহস্পতিবার) ৩ জুন ২০২১

বদলগাছী (নওগাঁ) প্রতিনিধি : 

বদলগাছী পরিচয়হীন এক যুবতি মেয়েকে দেখতে গেলেন উপজেলা নির্বাহী অফিসার আলপনা ইয়াসমিন। ১ জুন বিকালে উপজেলার পাহাড়পুর ইউপির বুড়িগঞ্জ বাজার এলাকায় ২৫/২৬ বছর বয়সী এক যুবতি মেয়েকে ঘুরতে দেখতে পায় স্থানীয় লোকজন।

আব্দুল আলীম, আমেদুলসহ এলাকাবাসী জানায়, অপরিচিত ওই মেয়েটি হঠাৎ করে বিকালে বুড়িগঞ্জ বাজারে আসে এবং বিভিন্ন দোকানে চা বিস্কুট চেয়ে খান। সন্ধ্যার দিকে মেয়েটি হাটের দক্ষিণ দিকের পথ ধরে হেঁটে যাচ্ছিল। তখন পাঁচঘড়িয়া গ্রামের ফুলবানু মেয়েটিকে বাড়ি নিয়ে আসে।

এ খবর পাহাড়পুর ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান কিশোরকে অবগত করলে বুধবার (২জুন) সকালে চেয়ারম্যান মেয়েটি দেখতে যায় এবং তাকে খাওয়ানো বাবদ বেলালের স্ত্রী ফুলবানুর হাতে পাঁচশত টাকা তুলে দেন। বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তা অবগত হলে বুধবার বিকালে দুই সেট নতুন জামা-কাপড়সহ কিছু খাদ্য সামগ্রী নিয়ে ওই মেয়েটিকে দেখতে যান।

ইউএনও মেয়েটির নাম ঠিকানা জানতে চাইলে সে অস্পষ্ট ভাষায় বলে তার নাম লিপি, পিতার নাম রশিদ। মেয়েটি আরও জানায়, চাঙ্গা হিজড়গাড়ি থেকে শামীম চৌধুরী নামে এক লোক তাকে মাইক্রোযোগে তুলে নিয়ে আসে। মেয়েটি নাকি কোনো নূর মোহাম্মদের বাড়িতে থাকতো। তবে মেয়েটি পূণার্ঙ্গ পরিচয় ঠিকানা বলতে পারছে না। মেয়েটিকে দেখতে এলাকার উৎসুক জনতা ফুলবানুর বাড়িতে ভীড় জমাচ্ছে।

উপজেলা নির্বাহী অফিসার আলপনা ইয়াসমিন বলেন, দেখে মনে হচ্ছে মেয়েটি মানসিক রোগী। আপাতত মেয়েটিকে ফুলবানুর কাছেই রাখা হলো। তার পরিচয় পেলে ফেরত পাঠানো হবে। অন্যথায় পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর