• মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০১:৩৫ অপরাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

বদলগাছীতে ট্রাক ড্রাইভারের রহস্যজনক মৃত্যু!

বীরযোদ্ধা / ৯০
প্রকাশিত : ৪:৪২ পিএম, (বুধবার) ২ জুন ২০২১

বদলগাছী (নওগাঁ) প্রতিনিধি : 

বদলগাছীতে এক ট্রাক ড্রাইভারের রহস্যজনক মৃত্যু হয়েছে। খবর পেয়ে বদলগাছী থানা পুলিশ লাশটি উদ্ধার করেছে।

গতকাল মঙ্গলবার (১ জুন) সন্ধ্যায় উপজেলার আধাইপুর ইউনিয়নের পারসোমবাড়ি হাটখোলা বাজার থেকে আলমগীর হোসেন (২৭) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, আলমগীর হোসেন একটি স্ত্রী ও দুটি সন্তান রেখে ৭ বছর আগে তার নিজ বাড়ী থেকে চলে আসে। বাড়ি থেকে বের হয়ে আসার পর পূর্বের স্ত্রী-সন্তান ও পরিবারের সাথে তার কোনো সম্পর্ক ছিল না।

পরে বদলগাছী উপজেলার আধাইপুর ইউনিয়নের চকনরসিংহ গ্রামের বাহের উদ্দীনের মেয়ে শাকিলা পারভীনকে দ্বিতীয় বিবাহ করে। সেখানে তাদের দুটি সন্তান রয়েছে। আলমগীর পেশায় একজন ট্রাকচালক। বেশ কিছু দিন যাবত স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া বিবাদ চলছিল। ১ জুন বিকালে দ্বিতীয় স্ত্রী শাকিলার সাথে ঝগড়া করে বাড়ি থেকে বের হয়।

ওইদিন সন্ধ্যায় এলাকাবাসি পারসোমবাড়ি বাজারে কাঠের চৌকির উপর তার লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দিলে বদলগাছী থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ হাসপাতাল মর্গে প্রেরণ করে।

নিহত আলমগীর হোসেন রাজশাহী জেলার মোহনপুর উপজেলার বাতশিমুল গ্রামের আরিফুল ইসলামের ছেলে।

আলমগীরের শশুরবাড়ী চকনরসিংহ গ্রামের বাহের উদ্দিনের বাড়ীতে গিয়ে দেখা যায়, তাদের বাড়িতে তালা ঝুলছে।

প্রতিবেশীরা বলেন, ঘটনার পর থেকেই তারা পলাতক রয়েছে।

নিহত আলমগীর হোসেনের বাবা আরিফুল ইসলাম বলেন, ৭ বছর থেকে আলমগীর এর সাথে আমাদের কোনো যোগাযোগ নেই। আলমগীর নওগাঁতেও একটি বিয়ে করে। তাদের পক্ষে দুটি সন্তান আছে। তার সেই স্ত্রী ও সন্তান দুটি মাঝে মাঝে আমার বাড়িতে বেড়াতে যেত। তার মৃত্যুর সঠিক কারণ তিনি বলতে পারেন নি।

বদলগাছী থানার তদন্তকারী কর্মকর্তা এস আই আব্দুল আজিজ বলেন, এলাকাবাসির সংবাদের ভিত্তিতে পারসোমবাড়ি বাজার থেকে আলমগীরের লাশ উদ্ধার করা হয়। সুরতহাল প্রতিবেদনের সময় প্রাথমিকভাবে তার শরীরে কোনো আঘাত বা জখমের চিহ্ন পরিলক্ষিত হয়নি।

ওসি মোঃ আতিকুল ইসলাম বলেন, বিষয়টি প্রাথমিক ভাবে অপমৃত্যু মামলা হিসেবে দায়ের হয়েছে এবং ময়না তদন্তের জন্য লাশটি নওগাঁ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্ত রিপোর্ট আসলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর