• বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১, ১০:২৬ অপরাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

বদলগাছীতে চুরি যাওয়া দুই গরু উদ্ধার, আটক ২

বীরযোদ্ধা / ৬৯
প্রকাশিত : ৪:০৭ পিএম, (শুক্রবার) ৯ জুলাই ২০২১

বদলগাছী (নওগাঁ) প্রতিনিধি :

বদলগাছীর আধাইপুর ইউনিয়নের কার্তিকাহার গ্রামের মৃত আশরাফুল ইসলামের ছেলে রেজাউল ইসলামের চুরি যাওয়া গরু দুটি উদ্ধারসহ দু’জনকে আটক করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, গত ৭ জুলাই দিবাগত রাতে আশরাফুল ইসলামের বাড়ির গোয়াল ঘরের ইটের দেয়াল কেটে একটা গাভী ও একটি বকনা গরু চুরি করে নিয়ে যায় চোরেরা। এ ব্যাপারে গতকাল ৮ জুলাই বদলগাছী থানায় অজ্ঞাত নামে অভিযোগ দায়ের গরুর মালিক। এর পর পরই অভিযানে নামেন বদলগাছী থানা পুলিশ।

গোপন সংবাদের ভিত্তিতে ৮ জুলাই (বৃহস্পতিবার) রাত ৯ টার দিকে উপজেলার কোলা ইউনিয়নের কোলা গ্রামের মৃত আফাজ উদ্দিনের ছেলে আছতুল ফকিরের বাড়ি থেকে একটি গাভী এবং একই গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে চঞ্চল হোসেনের বাড়ি থেকে বকনা গরুটি উদ্ধার করে পুলিশ।

এ সময় আসতুল ফকির ও চঞ্চল হোসেনকে আটক করে থানায় নিয়ে আসে।

কোলা ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান শাহিনুর ইসলাম স্বপন বীরযোদ্ধা ডট কমকে বলেন, গত বৃহস্পতিবার রাতে কোলা পশ্চিমপাড়ার আছতুল ফকির ও চঞ্চল হোসেনের বাড়ি থেকে গরু দুটি উদ্ধার করে পুলিশ।

তিনি আরও জানান, গত এক মাসের ব্যবধানে শুধু কোলা ইউনিয়নে ২০/২২টি গরু চুরি হয়েছে। গরু চুরি রোধে প্রশাসনকে আরও তৎপর হওয়ার জন্য অনুরোধ করেন তিনি।

বদলগাছী থানার ওসি মোঃ আতিকুল ইসলাম বীরযোদ্ধা ডট কমকে জানান, অভিযোগের ১৬ ঘন্টার মধ্যে চুরি যাওয়া গরু দুটি উদ্ধার করতে এবং চোরদেরকে আটক করতে সক্ষম হয়েছি।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গরু চুরি সিন্ডিকেটের মূল হোতা রয়েছে। ব্যাপক জিজ্ঞাসাবাদের জন্য আদালতে আবেদন করা হবে। আদালতের নির্দেশনা অনুযায়ী পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর