• বুধবার, ১৮ মে ২০২২, ০২:৫৩ অপরাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

বদলগাছীতে করোনায় অসহায়দের অর্থ ও চাল বরাদ্দ

বীরযোদ্ধা / ১২১
প্রকাশিত : ১:৫৫ পিএম, (বৃহস্পতিবার) ১ জুলাই ২০২১

বদলগাছী (নওগাঁ) প্রতিনিধি : 

বদলগাছী উপজেলায় করোনায় ক্ষতিগ্রস্ত, দুঃস্থ ও দরিদ্র পরিবারের সাহায্যার্থে ২৮ লাখ ৫০ হাজার টাকা ও ৫ মেট্রিক টন চাল নওগাঁ জেলা প্রশাসকের কার্যালয় (দুর্যোগ ব্যবস্থাপনা শাখা) থেকে বরাদ্দ এসেছে বলে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার অফিস সুত্রে জানা গেছে।

গত ১ জুন ২০ লাখ টাকা এবং ১৭ জুন ৫০ হাজার টাকা বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত দুস্থ ও দরিদ্র পরিবারের সাহায্যার্থে মানবিক সহায়তা প্রদানের লক্ষ্যে ত্রাণ কার্য (নগদ) খাত থেকে ৮ লাখ টাকা এবং প্রাকৃতিক দুর্যোগ ও বন্যায় ক্ষতিগ্রস্ত অসহায় ও দুঃস্থ জনসাধারণে মাঝে বিনামুল্যে বিতরনের জন্য ৫ মেট্রিক টন চাল বরাদ্দ আসে বলে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার অফিস সহকারী মোঃ মোজ্জাফর হোসেন জানান।

তিনি আরও জানান, ২০ লাখ টাকা প্রতি ইউনিয়নে ২ লাখ ৫০ হাজার টাকা করে বিভাজন করে চেয়ারম্যানদের নামে চেক প্রদান করা হয়েছে এবং ৩৩৩ নম্বরে যে সকল ব্যক্তি ফোন করেছেন তাদের উপজেলা নির্বাহী অফিসার খাদ্য সহায়তা করছেন।

মোবাইল ফোনে উপজেলা নির্বাহী অফিসার আলপনা ইয়াসমিনের সঙ্গে ওই বিষয় সম্পর্কে জানতে চাইলে তিনি এর সত্যতা নিশ্চিত করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর