• মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০২:১৯ অপরাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

বদলগাছীতে ইঞ্জিনের চাপে প্রাণ গেল টাক্টর চালকের

বীরযোদ্ধা / ১১৬
প্রকাশিত : ৩:১৬ পিএম, (সোমবার) ৩ মে ২০২১

আহসান হাবীব শিপলু, বদলগাছী (নওগাঁ) :

বদলগাছীতে মাটি বহনকারী নিজ ট্রাক্টরের ইন্জিনের নিচে চাপা পড়ে মারা গেল ওই ট্রাক্টরের চালক। নিহত চালকের নাম মিরাজুল ইসলাম (৩৫)। ঘটনাটি ঘটেছে সোমবার (৩ মার্চ) সকাল ৮ টার দিকে।

জানা যায়, সকালে উপজেলার পাহাড়ারপুর ইউপির মালঞ্চা মৌজার বিলের একটি গার্ডি (মাছ কুয়া) থেকে ড্রেজার মেশিন দিয়ে মাটি কেটে নিয়ে যাওয়ার সময় ট্রাক্টরের পিছনের চাকা দেবে যায়।

এ সময় ট্রাক্ট্ররের চালক মিরাজুল গাড়ির গতি বাড়িয়ে দিলে সামনের সাইড (ইঞ্জিন) উল্টে এসে ট্রাক্ট্রর তার শরীরে চাপা পরলে ঘটনাস্থলেই মিরাজুলের মৃত্যু হয়।

স্থানীয় লোকজন জানিয়েছে, মালঞ্চা গ্রামের মোঃ মতিয়ার রহমান মতি’র (মহুরি) ছেলে মাটি ব্যবসায়ী মোঃ মিনহাজুল ইসলাম রহেদ (মহুরি) মালঞ্চা মৌজার একটি গার্ডি (মাছ কুয়া) থেকে মাটি কেটে পাশের (আদিল ব্রিক্স) রানার ইট ভাটায় দেওয়ার সময় এ ঘটনা ঘটে।

সরেজমিনে তথ্য সংগ্রহ কালে জানা যায়, ঘটনা ঘটার সাথে সাথে মৃত ব্যক্তিকে সরিয়ে নেওয়া হয় তার নিজ এলাকা জয়পুরহাটে। তবে এ সময় ইটভাটার কাউকে পাওয়া যায়নি। ওই ট্রাক্ট্রর চালকের বাড়ি জয়পুরহাট জেলার ভাতশা ইউনিয়নের চকমহন গ্রামে। তিনি ওই গ্রামের মৃত আনছার আলীর ছেলে।

এব্যাপারে পাহাড়পুর পুলিশ ফাঁরির এস আই সালাহ উদ্দীন বলেন এটি একটি দুর্ঘটনা মাত্র। তবে অভিযোগ পেলে ব্যাবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর