• সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৫:০৩ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

বঙ্গবন্ধুর জন্মদিনে ইউএনও’র নবজাতক বরণ

বীরযোদ্ধা / ৬৫
প্রকাশিত : ৯:৪৫ পিএম, (বুধবার) ১৭ মার্চ ২০২১

বিশেষ প্রতিনিধি, মতবল উত্তর (চাঁদপুর) :

১৭ মার্চ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১তম জন্মদিন। বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে দেশব্যাপী নানা কর্মসূচি গ্রহণ করা হয়েছে। চাঁদপুরের মতলব উত্তর উপজেলা প্রশাসনের পাশাপাশি উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, রাজনৈতিক দল, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনগুলো পৃথক পৃথক ভাবে দিবসটি উদযাপন করে।

দিবসটি ভিন্নভাবে উদযাপনের লক্ষে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে প্রথম ভূমিষ্ট হওয়া শিশুকে বরণ করা হয়। উপজেলার কালীপুর বাজারে ফয়েজ আহমেদ চৌধুরী মেমোরিয়াল হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক কমপ্লেক্সে প্রথম ভূমিষ্ট হওয়া এক কন্যা শিশুকে ফুলের তোড়া ও শুভেচ্ছা উপহার প্রদান করেন নির্বাহী অফিসার স্নেহাশীস দাশ। পাশাপাশি সদ্য ভূমিষ্ট হওয়া ওই কন্যা শিশুর পিতা-মাতা উপজেলার আবুর কান্দি গ্রামের রাসেল মিয়া ও সুমি আক্তারকে বঙ্গবন্ধুর আদর্শ ধারনের মাধ্যমে শিশুটিকে লালন পালনে উৎসাহিত করেন।

এ সময় উপস্থিত ছিলেন হাসপাতাল ব্যবস্থাপনা পরিচালক রাসেল ফয়েজ আহমেদ চৌধুরী শাহীন, উপজেলা কমিউনিটি পুলিশিং সভাপতি আলহাজ্ব গিয়াস উদ্দিন চৌধুরী, ইউপি চেয়ারম্যান এ কে এম শরিফ উল্লাহ সরকার, ডা. আলী হায়দার, ডা. ফয়সাল আহমেদ, বেলতলী নৌ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক আবদুল মতিন ও মতলব বার্তা.কম এর সম্পাদক মাইন উদ্দিন চৌধুরী প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর