• মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০২:৩৮ অপরাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

বকশীগঞ্জে আনসার ভিডিপি কার্যালয়ে কিশোরীকে ধর্ষণ, ধর্ষক আটক

বীরযোদ্ধা / ৬৯
প্রকাশিত : ৭:১৬ পিএম, (সোমবার) ৫ এপ্রিল ২০২১

মোঃ ফারুক হোসেন, ময়মনসিংহ ব্যুরো :

জামালপুরের বকশীগঞ্জে উপজেলা পরিষদ কমপ্লেক্সের ভেতরে আনসার ভিডিপি কার্যালয়ে এক কিশোরী (১৪) ধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় বকশীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন নির্যাতিত ওই কিশোরীর বাবা।

পুলিশের সূত্রে জানা গেছে, উপজেলা পরিষদের ভেতরে উপজেলা আনসার ভিডিপি কার্যালয়ের নতুন একটি ভবনের কাজ চলছিল। একটি ঠিকাদারি প্রতিষ্ঠান ময়মনসিংহ থেকে শ্রমিক এনে কাজ করছিলো। ওই ভবনের নির্মাণ শ্রমিক ময়মনসিংহ সদর উপজেলার দাপুনিয়া এলাকার সেলিম মিয়ার ছেলে রবিন মিয়ার সাথে স্থানীয় নামাপাড়া এলাকার এক কিশোরীর পরিচয় হয়।

শনিবার দিবাগত রাত ৩টার দিকে নির্মাণ শ্রমিক রবিন মিয়া ওই কিশোরীকে আনসার ভিডিপি কার্যালয়ে আসতে বলে। রবিনের ডাকে সাড়া দিয়ে তার সাথে দেখা করতে গেলে সেখানেই ধর্ষণের শিকার হন ওই কিশোরী।

এ ঘটনা জানাজানি হলে সকালে নির্যাতিত কিশোরীর বাবা বকশীগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে ধর্ষণ মামলা করেন।

বকশীগঞ্জ থানার উপপরিদর্শক শরিফ আহাম্মেদ জানান, ওই কিশোরীর ডাক্তারি পরীক্ষার জন্য রবিবার জামালপুর শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ঘটনায় বকশীগঞ্জ থানায় মামলা দায়েরের ৪ঘন্টার মধ্যেই পুলিশ অভিযান চালিয়ে ধর্ষক রবিন মিয়াকে আটক করেছে বকশীগঞ্জ থানা পুলিশ।

রবিবার বিকেল ৪টার দিকে মামলা হয় বকশীগঞ্জ থানায় রাত আটটার দিকে পুলিশ ময়মনসিংহের দাপুনিয়া থেকে ধর্ষক রবিন মিয়াকে আটক করেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর