• শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৩:১৯ অপরাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

ফেসবুক পেইজে ভালুকার এমপিকে নিয়ে মিথ্যা সংবাদের দাবি, বিউটিফুল ভালুকা’র না

বীরযোদ্ধা / ৮৪
প্রকাশিত : ৭:১৪ পিএম, (বুধবার) ৩ আগস্ট ২০২২

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি :

‘বিউটিফুল ভালুকা’ নামে একটি ফেসবুক পেইজে ময়মনসিংহের ভালুকা আসনের এমপি আলহাজ্ব কাজিম উদ্দিন আহমেদ ধনুকে নিয়ে মিথ্যা বানোয়াট সংবাদ প্রকাশের দাবি করে ‘সচেতন ভালুকাবাসী’র ব্যানারে বুধবার (৩ আগষ্ট) বেলা ১১টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভালুকা সদর পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এদিকে মানববন্ধনের পর পরই ‘বিউটিফুল ভালুকা’ পেইজে এমপির বিরুদ্ধে কোনো মিথ্যা সংবাদ করা হয়নি বলে ওই পেইজে একটি পোষ্টের মাধ্যমে চ্যালেঞ্জ ছুড়ে দেওয়া হয়েছে।

তারা লিখেন- ‘আমরা কবে কখন এমপি মহোদয়ের বিরুদ্ধে নিউজ করলাম এবং কি মিথ্যা সংবাদ প্রচার করলাম? আপনারা কেউ কি এর কোন সঠিক প্রমাণ দিতে পারবেন? পেইজের ৩৭ হাজার সদস্যের মাঝে কেউ এমন কোন নিউজ বিউটিফুল ভালুকা পেইজে দেখেছেন? যদি প্রমাণ দিতে পারেন কথা দিচ্ছি পেইজ বন্ধ করে দিব।’

এদিকে মানববন্ধনে বক্তারা ওই ফেসবুক পেইজের কড়া সমালোচনা করে বলেন, বিউটিফুল ভালুকা নামের এই ফেসবুক পেইজটি অজ্ঞাত স্থান থেকে বিভিন্ন নেতিবাচক মন্তব্যের মাধ্যমে সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন করে আসছে। বিতর্কিত এই পেইজটি দ্রুত বন্ধ করে এর এডমিনসহ জড়িতদের অবিলম্বে আইনের আওতায় এনে তাদের শাস্তির দাবি করেন তারা।

মানববন্ধনে উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদ, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার নাজিম উদ্দিন মন্ডল, আ’লীগ নেতা আফতাব মাহবুবসহ জনপ্রতিনিধি, বীর মুক্তিযোদ্ধা, রাজনৈতিক নেতৃবৃন্দ ও বিভিন্ন শ্রেণি পেশার বহু মানুষ এতে অংশ নেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর