• বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৩:৫৬ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

ফুলবাড়ীয়ায় আ’লীগের মনোনয়ন চায় সম্ভাব্য ইউপি চেয়ারম্যান প্রার্থী এম এ হান্নান

বীরযোদ্ধা / ৭৮
প্রকাশিত : ৭:১৪ পিএম, (বৃহস্পতিবার) ১০ নভেম্বর ২০২২

আকাশ আহমেদ :

ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার ৫নং দেওখোলা ইউনিয়ন পরিষদের উপ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশি আ’লীগ নেতা এম এ হান্নান এলাকায় ব্যাপক গণসংযোগ করে চলেছেন।

সকাল থেকে গভীর রাত পর্যন্ত নির্বাচনী এলাকার প্রতিটি ওয়ার্ড পাড়া মহল্লায়, হাটবাজারে ও রাস্তা-ঘাটে ঘুরে বেড়াচ্ছেন এবং মানুষের সাথে দেখা সাক্ষাতসহ কুশল বিনিময় ও এলাকাবাসীর খোঁজ খবর নিচ্ছেন তিনি। তিনি উপনির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হওয়ার আশাবাদ ব্যস্ত করে দলীয় মনোনয়ন পেতে সকলের সহযোগিতা ও দোয়া চেয়েছেন।

এম এ হান্নান ছাত্র জীবন থেকেই আওয়ামী রাজনীতির সাথে জড়িত রয়েছেন। তিনি বাংলাদেশ আওয়ামীলীগ ৫নং দেওখোলা ইউনিয়ন শাখার প্রচার ও প্রকাশনা সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করে আসছেন।

এ ছাড়া তিনি বাংলাদেশ আওয়ামী যুবলীগ ফুলবাড়িয়া উপজেলা শাখার সাবেক সাংগঠনিক সম্পাদক ও দেওখোলা ইউনিয়ন যুবলীগের যুগ্ন আহবায়ক হিসেবে দক্ষতার সাথে দায়িত্ব পালন করেন। দায়িত্বশীল এই রাজনীতিক রাজনীতির পাশাপাশি বিভিন্ন সমাজসেবা, উন্নয়নমুলক কর্মকাণ্ড, শিক্ষা প্রতিষ্ঠানে সহযোগিতা ও পরিচালনা কমিটির দায়িত্বে রয়েছেন। তিনি দেওখোলা ইউনিয়নের সর্বোচ্চ বিদ্যাপিঠ হরে কৃষ্ণ উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি হিসেবে অত্যন্ত সুনামের সাথে দায়িত্ব পালন করে আসছেন।

উল্লেখ্য দেওখোলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ফুলবাড়িয়া উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব তাজুল ইসলাম বাবলুর মৃত্যুজনিত কারনে চেয়ারম্যানের পদ শূন্য হয়। স্থানীয়বাসী ও প্রয়াত চেয়ারম্যান তাজুল ইসলাম বাবলুর পরে এম এ হান্নানকে চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করতে চায়।

সম্ভাব্য ইউপি চেয়ারম্যান প্রার্থী এম এ হান্নান বলেন, দলীয় মনোনয়ন পেলে ইউনিয়ন বাসীর কাঙ্খিত আশা পূরণে সর্বাত্মক ভাবে কাজ করে যাবো। প্রয়াত চেয়ারম্যান তাজুল ইসলাম বাবলু সাহেবের অসমাপ্ত কাজগুলো করবো। জনগণকে সাথে নিয়ে সকল সমস্যা সমাধানে কাজ করে যাবো। জননেত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে নিজেকে সর্বদা নিয়োজিত রাখবো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর