• বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০৮:৩১ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

ফুটবল খেলা নিয়ে সংঘর্ষ, নিহত ১

বীরযোদ্ধা / ২৭৬
প্রকাশিত : ১০:৪০ এএম, (রবিবার) ১৮ জুলাই ২০২১

মোহাম্মদ শাহিন :

জামালপুরের মাদারগঞ্জে ফুটবল খেলাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষ থামাতে গিয়ে মুক্তার আলী (৫০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ সময় অন্তত ৫জন আহত হয়। শুক্রবার (১৬ জুলাই) সন্ধ্যা গুনারীতলার চরগোপালপুর ব্রিজ সংলগ্ন এলাকায় ঘটনাটি ঘটে।

নিহত মুক্তার আলী চরপাকেরদহের ঘোনা পাড়া এলাকার সাদেক আলীর মন্ডলের বড় ছেলে।

পুলিশ ও  নিহতের পরিবার সুত্রে জানা যায়, গুনারীতলার চরগোপালপুর এলাকার লোকেরা মেলান্দহে ফুটবল খেলায় অংশ নিয়ে বিজয়ী হয়ে আনন্দ উল্লাস করতে করতে ফিরছিল। পরে চরপাকেরদহ ঘোনা পাড়ায় পৌছালে এক পর্যায়ে তারা অশ্লীল ভাষা প্রয়োগ করে। এ সময় কয়েক যুবক প্রতিবাদ জানালে তাদের মধ্যে কথা-কাটাকাটি শুরু হয়। এক পর্যায়ে দুই দল গ্রামবাসী সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষের খবরটি জানার পর নিহত মুক্তার আলী সংঘর্ষ থামাতে গেলে লাঠি সোঠার এলোপাতারি আঘাতে অচেতন হয়ে মাটিতে পড়ে থাকেন। পরে স্বজনরা ও স্থানীয় লোকজন দ্রুত তাকে উদ্ধার করে জামালপুর জেলা হাসপাতালে ভর্তি করা হলে রাতেই তিনি মারা যান। এ ঘটনায় উভয় পক্ষের বেশ কয়েক জন আহত হয়েছেন। রাজু নামের একজনের অবস্থা আশঙ্কাজনক। তাকে জামালপুর থেকে ময়মনসিংহ মেডিকেল হাসপাতালে স্থানাস্তর করা হয়েছে।

ওসি মোহাম্মদ মাহবুবুল হক বলেন, পরিস্থিতি স্বাভাবিক রাখতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর