• সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৪:০২ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

প্রধানমন্ত্রীর ছবি সম্বলিত গেট ভাঙচুর, আটক ২

বীরযোদ্ধা / ৫৩
প্রকাশিত : ৫:৫০ পিএম, (শনিবার) ২২ মে ২০২১

খালিদ হাসান, ঝিনাইদহ :

ঝিনাইদহে মহেশপুর উপজেলায় বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি সম্বলিত ঈদ শুভেচ্ছার গেট ভাঙচুরের ঘটনায় বিপুল হোসেন ও ইয়ার আলী নামে দুই আওয়ামীলীগ কর্মীকে আটক করেছে পুলিশ।

শনিবার ভোর রাতে তাদেরকে আটক করে পুলিশ। এর আগে ১৭ মে এ ঘটনায় মহেশপুর থানায় একটি অভিযোগ দায়ের করেন মিঠুন ওরফে লিটন নামে এক যুবলীগ সদস্য।

জানা যায়, পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ঝিনাইদহ-৩ আসনের সাবেক সংসদ সদস্য ও যুবলীগের কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য নবী নেওয়াজ তার সংসদীয় এলাকায় পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানাতে খালিশপুর বাজারে গেট নির্মাণ করেছিলেন। যে গেটে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ, সাধারণ সম্পাদক মইনুল হোসেন নিখিলসহ নেতাদের ছবি ছিল। কিন্তু তোরণটি ঈদের তিনদিন আগেই কে বা কারা ভেঙে ফেলে।

এরপর দ্বিতীয় দফায় গেটটি আবারও নির্মাণ করা হলে ঈদের দিন গভীর রাতে তোরণে ব্যানার খুলে টুকরো টুকরো করে ময়লার মধ্যে ফেলে দেয়। ঈদের পরের দিন শহরের একটি মার্কেটের পিছনে ময়লার মধ্যে বাঁশ-ব্যানার পাওয়া যায়। ছবিগুলো পা দিয়ে চটকানো এবং কালি দিয়ে ঢেকে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে।

বিষয়টি নিয়ে আওয়ামী যুবলীগসহ সচেতন আওয়ামী পরিবারের মধ্যে চাপা ক্ষোভ সৃষ্টি হয়েছে। এ ঘটনায় ২১ মে মহেশপুর উপজেলা আওয়ামীলীগ দোষীদের চিহ্নিত করে আটকের দাবিতে প্রতিবাদ সমাবেশ করে।

মহেশপুর থানার ওসি সাইফুল ইসলাম জানান, ঈদ শুভেচ্ছার একটি তোরণ ভাঙচুরের ঘটনায় অভিযোগ পাওয়ার পর শনিবার ভোর রাতে দু’জনকে আটক করা হয়েছে। বাকিদের আটকের চেষ্টা চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর