• বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০৯:১১ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

পুলিশে ধরিয়ে দেয়ায় প্রাণ নাশের হুমকি দিলো ডাকাত

বীরযোদ্ধা / ১৭২
প্রকাশিত : ৭:২৬ পিএম, (বৃহস্পতিবার) ১১ মার্চ ২০২১

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ডাকাতি করতে গিয়ে ধরা পরা ডাকাতকে পুলিশে সোপর্দ করায় জামিনে এসে অস্ত্র হাতে সোপর্দকারী নিলয় পারভেজ রুবেলকে হামলার চেষ্টা ও প্রাণ নাশের হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার (১১ মার্চ) সকাল ১০টার দিকে মিজমিজি আব্দুল আলী পুল সংলগ্ন খালপাড় এলাকায় জেলা বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের সাধারণ সম্পাদক নিলয় পারভেজ রুবেলের বাড়িতে ওই ঘটনাটি ঘটে। পরে এলাকাবাসির তোপের মুখে পড়ে পালিয়ে যায় অভিযুক্ত ওই ডাকাতি মামলার আসামী শাকিল।

এ ঘটনায় ওই এলাকার মৃত আনু মিয়ার ছেলে শাকিল (২২), শাকিলের মা মনোয়ারা মন্ডা (৩৫), বোন রিনা (২৬) ও নানী মমতা (৫৫)’র বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দিয়েছেন নিলয় পারভেজ রুবেল। অভিযোগ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক মোঃ সাদ্দাম হোসেন।

তিনি জানান, ঘটনাস্থলে গিয়ে অভিযুক্ত কাউকে পাওয়া যায়নি। অভিযুক্তের বাসায় গিয়ে তাদের ঘর তালাবদ্ধ পাওয়া গেছে। ঘটনাটি তদন্ত করা হচ্ছে।

নিলয় পারভেজ রুবেল জানান, মাস খানেক আগে আব্দুল আলী পুল এলাকায় সরদার বাড়ীতে ডাকাতি করতে গিয়ে ধরা পড়ে শাকিল। তাকে আমরা পুলিশে সোপর্দ করি। ডাকাতি মামলায় জেল খেটে জামিনে এসে আজ সকালে আমার বাসার সামনে  ধারালো অস্ত্র হাতে নিয়ে আমাকে গালমন্দ করতে থাকে এবং মেরে ফেলবে হুমকি দিয়ে বাইরে আসতে বলে। পরে আশপাশের লোকজন এসে তাকে চাপ সৃষ্টি করলে সে চলে যায়। এ সময় শাকিলের মা, বোন ও নানীও গালমন্দ ও হুমকি দেয়। 

এলাকাবাসিরা জানায়, শাকিল ও তার মা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা, চুরি, ছিনতাইয়ের সাথে জড়িত। তাদের বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে। এসব মামলায় তারা জেলও খেটেছে। তাছাড়া শাকিল নিজেকে এলাকায় পুলিশের সোর্স বলে পরিচয় দিয়ে আসছে। তবে শাকিল পুলিশের সোর্স নয় বলে জানিয়েছে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর