• শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০২:০১ অপরাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

বদলগাছীতে পুকুরপাড়ে মিললো অর্ধগলিত বৃদ্ধের লাশ

বীরযোদ্ধা / ৩৩
প্রকাশিত : ৪:০৮ পিএম, (রবিবার) ১৪ আগস্ট ২০২২

বদলগাছি (নওগাঁ) প্রতিনিধি :

নওগাঁর বদলগাছিতে নিখোঁজ হওয়ার দুইদিন পর পুকুরপাড়ে মিললো আয়েজ উদ্দীন (৭০) নামে এক বৃদ্ধের লাশ।  খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ওই বৃদ্ধের লাশ উদ্ধার করেছে।

স্থানীয় সুত্রে জানা যায়, উপজেলার মথুরাপুর ইউনিয়নের চকগোপিনাথ গ্রামের মৃত লীলা বকসির ছেলে আয়েজ উদ্দীন (৭০)। আয়েজ উদ্দীন ভিক্ষাবৃত্তির মাধ্যমে জীবিকা নির্বাহ করতো। গত বৃহস্পতিবার (১১ আগস্ট) বিকেলে তার স্ত্রী সাথে মনোমালিন্য হলে এক পর্যায়ে তিনি রাগ করে বাড়ি থেকে বের হয়ে চলে যায়। ওইদিন সন্ধ্যায় ভিক্ষুক আয়েজ উদ্দীন বাড়িতে না ফিরলে পরিবারের লোকজন তাকে বিভিন্ন স্থানে খোঁজাখুজি করে। পরদিন শুক্রবার ভিক্ষুকের দুই ছেলে বিভিন্ন যায়গায় তার বাবাকে খোঁজাখুজি করে তার সন্ধান না পেলে নিরুপায় হয়ে বাড়িতে ফিরে আসে। নিখোঁজের দুই দিন পর (১৩ আগস্ট) শনিবার বিকেল ৫টার দিকে ওই বৃদ্ধের বাড়ী হতে হাফ কিলোমিটার পশ্চিমে জনৈক মকবুল হোসেন সাবেক মেম্বারের পুকুরপাড়ে তার অর্ধগলিত মৃতদেহ পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন বদলগাছি থানা পুলিশে খবর দেয়। এ সময় লাশের শরীরের বিভিন্ন যায়গায় পোকার আক্রমণে পচন ধরে ছিল। খবর পেয়ে ঘটনাস্থলে বদলগাছী/ মহাদেবপুর সার্কেল এসপি এটি এম মাইনুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন। সে সময় বদলগাছী থানার ওসি মুহা.আতিয়ার রহমান, ওসি তদন্ত রায়হান হোসেন এবং এস আই মনোয়ার জাহান উপস্থিত ছিলেন ।

নিহতের পরিবার ও স্থানীয়রা জানায়, নিহত আয়েজ উদ্দীনের কারও সাথে কোন শত্রুতা ছিলনা। ওই ভিক্ষুকের দুই ছেলে অন্য জায়গায় বসবাস করতো আর ছোট ছেলেসহ তার স্ত্রী লাইলীকে নিয়ে সে এক বাড়িতে বসবাস করতো।

ওসি মুহা.আতিয়ার রহমান জানান, চকগোপিনাথ গ্রামের আয়েজউদ্দীন পেশায় একজন ভিক্ষুক ছিলেন, সে দীর্ঘ দিন অসুস্থ ছিল। ঠিকমত চলাফেরা করতে পারতো না। প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে সে পুকুর পাড়ে উঠার সময় পড়ে গিয়ে তার মৃত্যু হয়েছে।

তিনি আরও জানান, পরিবারের পক্ষ থেকে এ বিষয়ে কোন অভিযোগ নেই। পরিবার এবং স্থানীয়দের আবেদনের প্রেক্ষিতে লাশটি দাফন করার জন্য দেওয়া হয়েছে। তবে এ বিষয়ে থানায় একটি জিডি হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর