• মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০২:৫৭ অপরাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

পীরগঞ্জে ইউপি চেয়ারম্যানের পদ হারালেন কাউসার আলী

বীরযোদ্ধা / ৩১৭
প্রকাশিত : ৪:৩৭ পিএম, (শুক্রবার) ৬ আগস্ট ২০২১

কায়সার রেজা লাবণ্য, ঠাকুরগাঁও :

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলার ৩নং খনগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের পদশূন্য ঘােষণা করেছে স্থানীয় সরকার বিভাগ। গত মঙ্গলবার স্থানীয় সরকার বিভাগের উপ-সচিব আবু জাফর স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে ওই আদেশ জারী করা হয়।

প্রজ্ঞাপনে বলা হয়, চেয়ারম্যান কাউসার আলী ডাবলুর বিরুদ্ধে ইউপি সদস্য আরজিনা পারভীন ও ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা অমল চন্দ্র রায়কে শারীরিকভাবে লাঞ্ছিত করা, নয়াদিঘী পুকুরের খাজনার টাকা ইউনিয়ন পরিষদের তহবিলে জমা না করে আত্মসাত করা, উপকারভােগিদেরর কাছ থেকে মাসিক ২০ টাকা করে অতিরিক্ত চাঁদা আদায় করা এবং পরিষদের গাছ কেটে বিক্রি ও টাকা আত্মসাতসহ নানান অভিযােগ তদন্ত সাপেক্ষে প্রমাণিত হওয়ায় এবং অনাস্থা প্রস্তাব গৃহীত হওয়ায় চেয়ারম্যানকে পদশুন্য ঘােষনা করা হয়।

চেয়ারম্যান কাউসার আলী ডাবলু বলেন, আমার প্রতিপক্ষ যারা তারাই ইউপি সদস্য আরজিনা পারভীন ও ডিজিটাল সেন্টার উদ্যোক্তা অমল চন্দ্র রায়ের সাহায্য এইসব করেছে কারণ আমি তাদের অন্যায় ও অনিয়মের সাড়া দিইনি, এটাই আমার অপরাধ। তারা আমার প্রতিপক্ষের সাথে একত্রিত হয়ে ষড়যন্ত্র করে এসব অভিযোগ দায়ের করেছে আমি এর প্রতিবাদ জানাচ্ছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর